• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

শাবিপ্রবিতে আধুনিক ফুডকোর্ট উদ্বোধন


শাবি প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩০, ২০২৪, ০৩:২১ পিএম
শাবিপ্রবিতে আধুনিক ফুডকোর্ট উদ্বোধন

শিক্ষার্থীদের নিরাপদ খাদ্য প্রদানের লক্ষ্যে সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (শাবিপ্রবি) আধুনিক ফুডকোর্ট ‘টেস্টি ট্রিট’ স্থাপন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকাল ১১টায় আধুনিক ফুডকোর্টের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।

উদ্বোধন অনুষ্ঠানে উপাচার্য বলেন, “আমরা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বল্পমূল্যে মানসম্মত খাদ্য প্রদানের লক্ষ্যে আধুনিক ফুডকোর্ট স্থাপন করেছি। আগামী দুই সপ্তাহের মধ্যে আরও ২টি ফুডকোর্ট ওপেন করতে পারব। পাশাপাশি আগামী ছয় মাসের মধ্যে আরও ৪টা নতুন ফুডকোর্ট স্থাপন করা হবে। যাতে করে শিক্ষার্থীরা তাদের হাতের নাগালে পছন্দ মতো খাবার পেতে পারে।”

ফুডকোর্ট উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক অধ্যাপক ড. রাশেদ তালুকদার, কোষাধ্যক্ষ ও কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া ও ফুডকোর্ট পরিচালনা কমিটির সভাপতি অধ্যাপক আমিনা পারভিন, প্রক্টর অধ্যাপক ড. কামরুজ্জামান চৌধুরী, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মাহবুবুল হাকিম, রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন, টেস্টি ট্রিটের অপারেশন ম্যানেজার শাহরারিয়ার রেজা ও বিভিন্ন বিভাগের শিক্ষকরা।  

শিক্ষা বিভাগের আরো খবর

Link copied!