• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

তারুণ্যের সমাবেশে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১৭, ২০২৩, ০১:৫০ পিএম
তারুণ্যের সমাবেশে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা

খুলনায় বিএনপির তিন অঙ্গ সংগঠন ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ‘তারুণ্যের সমাবেশ’ সোমবার (১৭ জুলাই ) দুপুরে নগরীর সোনালী ব্যাংক চত্বরে অনুষ্ঠিত হচ্ছে। পথে হয়রানির আশঙ্কায় দুই দিন আগে থেকেই বিভাগের বিভিন্ন জেলা থেকে নেতাকর্মীরা খুলনায় এসেছেন।

এদিকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা অভিযোগ করেছেন, সমাবেশ যাতে সফল না হয়, সে জন্য বিভিন্ন স্থানে বাধা দেওয়া হচ্ছে। ক্ষমতাসীন দলের লোকজন খুলনার পাইকগাছা ও কয়রা উপজেলায় বাস বন্ধ করে দিয়েছেন।

মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা অভিযোগ করে বলেন, “ক্ষমতাসীন দলের নেতারা রোববার (১৬ জুলাই) থেকে কয়রা ও পাইকগাছা উপজেলায় বাস চলাচল বন্ধ করে দিয়েছে। সোমবারও বাস চলাচল বন্ধ রয়েছে। এ ছাড়া নগরীসংলগ্ন ট্রলার ঘাটগুলোতে পারাপার বন্ধ করে দেওয়া হয়েছে।”

এদিকে বিএনপির ভারপ্রাপ্ত বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত বলেন, “তারুণ্যের সমাবেশে আসার পথে ডুমুরিয়া ও রূপসায় বাস আটকে দেওয়া হয়েছে।”  

সমাবেশে প্রধান অতিথি হিসেবে থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। প্রধান বক্তা হিসেবে থাকবেন যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু। বিশেষ বক্তা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম জিলানী ও এতে সভাপতিত্ব করবেন ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ। এ ছাড়া সমাবেশে বিএনপি ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা বক্তব্য দেবেন।

Link copied!