• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে যুবক নিহত


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২৪, ০১:৪১ পিএম
গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে যুবক নিহত

ফেনীতে গ্যাস পাম্পে সিএনজিচালিত অটোরিকশার সিলিন্ডার বিস্ফোরণে মো. সাইদুল ইসলাম রনি (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে ফেনী সদর উপজেলার দেবীপুর এলাকায় প্রাইম সিএনজি ফিলিং স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় অটোরিকশার চালক জাহিদ আলম (১৭) আহত হন। তাকে উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার সকালে শহরের অদূরে প্রাইম সিএনজি ফিলিং স্টেশনে সিএনজিচালিত একটি অটোরিকশার সিলিন্ডারে গ্যাস নেওয়ার সময় বিস্ফোরণ হয়ে আগুন ধরে যায়। এ সময় মানুষ ভয়ে দিগবিদিক ছোটাছুটি শুরু করে। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এ সময় ঘটনাস্থল থেকে দুইজনকে আহত অবস্থায় উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মো. সাইদুল ইসলাম নামে একজন নিহত হন। তিনি ওই ফিলিং স্টেশনে কর্মরত ছিলেন। তার বাড়ি জেলার ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের দক্ষিণ আন্দার মানিক গ্রামে।

এদিকে আহত অটোরিকশাচালক জাহিদ আলম বর্তমানে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তার বাড়ি জেলার সোনাগাজী উপজেলার নবাবপুর ইউনিয়নের ফতেপুর গ্রামে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. রুহুল মোহছেন সুজন জানান, সাইদুল ইসলামের মাথা ও শরীরের পেছনের অংশে জ্বলসে গেছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আহত অপরজন হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন চিকিৎসাধীন আছেন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি পুলিশ তদন্ত করে দেখছে। পরে বিস্তারিত জানানো হবে।

Link copied!