• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

বিয়েবাড়িতে গলায় হাড় আটকে যুবকের মৃত্যু


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ১২:১৮ পিএম
বিয়েবাড়িতে গলায় হাড় আটকে যুবকের মৃত্যু

মাদারীপুরে বিয়েবাড়িতে দাওয়াত খেতে গিয়ে গলায় হাড় আটকে আবুল হোসেন মোল্লা (২৩) নামের এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে মাদারীপুরের রাজৈর উপজেলার পাইকপাড়ার বৈরাগীবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আবুল হোসেন মোল্লা গোপালগঞ্জের মুকসেদপুর উপজেলার তপারকান্দি গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেলে রাজৈর উপজেলার পাইকপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন মিয়ার মেয়ে প্রমি আক্তারের বিয়ে হয়। ওই বিয়ের দাওয়াত খেতে যান আবুল হোসেন। খাওয়ার সময় হঠাৎ তার গলায় মাংসের একটি হাড় আটকে যায়। পরে পরিবারের লোকজন তাকে বাড়িতে নিয়ে যায়। সন্ধ্যার দিকে অসুস্থ বোধ করলে তাকে উপজেলার টেকেরহাটের একটি প্রাইভেট ক্লিনিকে ভর্তি করানো হয়। পরে সেখান থেকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আবুল হোসেনের বাবা আব্দুল খালেক মোল্লা বলেন, “দাওয়াত খেতে গিয়ে আমার ছেলের গলায় হাড় আটকে যায়। আমরা বাড়িতে বসে অনেক চেষ্টা করেছি কিন্তু কোনো কাজ হয়নি। সন্ধ্যায় হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মারা গেছে বলে জানায়। তবে আমাদের কোনো অভিযোগ নেই। তা-ও ডাক্তার আমার ছেলের লাশ মর্গে পাঠাইছে।”

এ ব্যাপারে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সোয়েব হোসেন বলেন, “ওই রোগীকে হাসপাতালে মৃত অবস্থায় পরিবারের লোকজন নিয়ে এসেছে। আমরা তাকে জীবিত পাইনি। কী কারণে মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়ার জন্য ময়নাতদন্ত করতে হবে।”

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন বলেন, “ঘটনার বিষয় শুনে হাসপাতালে ফোর্স পাঠিয়েছি। তবে ভুক্তভোগী পরিবারের কোনো অভিযোগ নেই। তবু আমরা মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি।”

Link copied!