• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মাশরাফির আসনে ওয়ার্কার্স পার্টির প্রার্থীর ভোট বর্জন


নড়াইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৪, ০৩:২১ পিএম
মাশরাফির আসনে ওয়ার্কার্স পার্টির প্রার্থীর ভোট বর্জন
নড়াইল-২ আসনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির হাতুড়ি প্রতীকের প্রার্থী শেখ হাফিজুর রহমান। ছবি প্রতিনিধি

নড়াইল-২ আসনে ভোট গ্রহণে ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগ এনে নির্বাচন বর্জন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি মনোনীত হাতুড়ি প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান। রোববার (৭ জানুয়ারি) বেলা দেড়টার দিকে নড়াইল প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে ভোট বর্জনসহ ফলাফল প্রত্যাখ্যানের ঘোষণা দেন তিনি।

অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান বলেন, “আজ দুপুর ১২টা পর্যন্ত নির্বাচনে ভোট গ্রহণ কিছুটা সহনীয় পর্যায়ে ছিল। পরে আওয়ামী লীগের লোকজন সদর উপজেলার চারিখাদা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে অনুপ্রবেশ করে প্রকাশ্যে ভোট কেটে নৌকায় সিল মেরে ব্যালট বাক্সে ঢোকানোর চেষ্টা চালায়। আমাদের লোকজন বাধা এবং প্রশাসনের হস্তক্ষেপে এ অনিয়ম সাময়িক বন্ধ থাকলেও পরে আবার শুরু হয়। একই ধরনের কারচুপি ও অনিয়ম তারাশি, সলুয়া, দুর্গাপুর, বোড়ামারা, লোহাগড়ার আর এল পাশা ভোটকেন্দ্রসহ বিভিন্ন কেন্দ্রে সংঘটিত হয়েছে।”

ওয়ার্কার্স পার্টির এই প্রার্থী আরও বলেন, “শহরের শিবশংকর স্কুলের ভোট কেন্দ্রে হাতুড়ির এজেন্টকে বের করে দেওয়া হয়েছে। আমি স্থানীয় প্রশাসন ও নির্বাচন কমিশনের লোকজনের কাছে ভোট গ্রহণে অনিয়মের প্রতিকার এবং সুষ্ঠু ভোট গ্রহণের নিশ্চয়তা চাইলেও কোন প্রতিকার পাইনি। আমি প্রহসনের এ নির্বাচন বর্জন ও ভোটের ফলাফল প্রত্যাখ্যান করলাম।”

সংবাদ সম্মেলনে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি জেলা কমিটির সদস্য নওরোজ মোল্যা, জাতীয় কৃষক সমিতি জেলা কমিটির সাধারণ সম্পাদক লাকিতুল্লাহ, যুবমৈত্রী জেলা কমিটির সাধারণ সম্পাদক পারভেজ আলম বাচ্চু প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!