• ঢাকা
  • মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১, ১৮ রবিউস সানি ১৪৪৬

নসিমন ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৮:১০ পিএম
নসিমন ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নারী নিহত

নরসিংদীতে নসিমন ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত (৪০) এক নারীর মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরও দুইজন।

বৃহস্পতিবার (১৩ জুন) বিকেলে সদর উপজেলার নরসিংদী-রায়পুরা আঞ্চলিক সড়কের বাদুয়াচর ‍ব্রিজের কাছে এ দূর্ঘটনা ঘটে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আহতরা হলেন সদর উপজেলার হাজীপুর এলাকার মৃত হোসেন মিয়ার ছেলে নসিমন চালক রাশেদ মিয়া (৩২) ও রায়পুরা উপজেলার ডৌকারচর এলাকার চান মিয়ার ছেলে সিএনজিচালিত অটোরিকশার চালক ইদ্রিস মিয়া। প্রাথমিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার বিকেলে নরসিংদী বড় বাজার থেকে নসিমন ভর্তি চালের বস্তা নিয়ে রায়পুরার আতশআলী বাজারে যাচ্ছিলেন চালক রাশেদ। নসিমনটি নরসিংদী -রায়পুরা আঞ্চলিক সড়কের সদর উপজেলার বাদুয়াচর ব্রিজের কাছে পৌঁছলে রায়পুরা থেকে নরসিংদীগামী একটি যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি একেবারে দুমড়েমুচড়ে যায়। এসময় দুই চালকসহ এক নারী যাত্রী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নারীকে মৃত ঘোষণা করে। আর চালক রাশেদের অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় পাঠানো হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের  ডা. প্রকাশ চন্দ্র সরকার বলেন, “সড়ক দূর্ঘটনায় তিনজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। এরমধ্যে নারীকে আমরা মৃত অবস্থায় পাই। তার মুখমণ্ডলে আঘাত ও গলায় গভীর ক্ষত পাওয়া গিয়েছে। আর নসিমন চালকের পায়ের হাড় ভেঙে কয়েক টুকরা হয়ে গেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ বলেন, “দুর্ঘটনায় একজন নারীর মৃত্যু হয়েছে। তার পরিচয় উদ্ধারে আমরা কাজ করছি। আর অটোরিকশাটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। এঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।”

Link copied!