• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফরিদপুরে নৌকার প্রচারে সাকিব


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ০৩:৫৫ পিএম
ফরিদপুরে নৌকার প্রচারে সাকিব
নৌকা প্রতীকের প্রার্থী শামীম হকের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন সাকিব আল হাসান। ছবি : প্রতিনিধি

ফরিদপুর-৩ (সদর) আসনের আওয়ামী লীগ প্রার্থী শামীম হকের নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী ও বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান।

বুধবার (৩ জানুয়ারি) বেলা সাড়ে ১১টার দিকে সাকিব প্রচারণায় অংশ নিতে মাগুরা থেকে ফরিদপুরে আসেন। শহরের শেখ রাসেল স্কয়ারে জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে তিনি কিছু সময় অবস্থান নেন।

এরপর সাকিব ফরিদপুর-৩ আসনের নৌকার প্রার্থী শামীম হককে নিয়ে প্রচারণায় বের হন। আওয়ামী লীগের কার্যালয় থেকে ছাদ খোলা মাইক্রোবাসের নিয়ে শহরের নিলটুলী, ঝিলটুলী, থানা রোড, পূর্বখাবাসপুর, কমলাপুরসহ শহরের প্রধান প্রধান সড়ক, নিউমার্কেট, চকবাজার, জনতা ব্যাংকের মোড়সহ গুরুত্বপূর্ণ স্থানে লিফলেট বিতরণ করে নৌকার পক্ষে ভোট চান সাকিব। এসময় সড়কের পাশে নানা বয়সী মানুষ হাত নেড়ে সাকিবকে শুভেচ্ছা জানান।

সাকিব বলেন, “গোটা বাংলাদেশ এখন নির্বাচনের উৎসব মুখর পরিবেশ, আমার ধারণা প্রতিটি জায়গায় শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার ফরিদপুরে প্রধানমন্ত্রীর জনসভায় আমি এসেছিলাম, আজ এসেছি শামিম ভাইয়ের নির্বাচনী প্রচারণায়। প্রধানমন্ত্রী ফরিদপুরের মানুষের প্রতি যে পরিমাণ ভালবাসা দেখিয়েছেন তাতে এ জেলার মানুষ তার প্রতিদান ভোটের মাধ্যমেই দিবেন।”

তিনি বলেন, “বাংলাদেশের উন্নয়নের অগ্রযাত্রা যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে ভোটাররা তার প্রতিদান দিবেন। আমি আশা করছি ফরিদপুরের চারটি আসনেই বিপুল ভোটে নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হবেন।” 

সাকিব দেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করার আহবান জানান।

এ সময় নৌকা প্রতীকের প্রার্থী শামীম হক বলেন, ফরিদপুর-৩ আসনে নৌকা মার্কার জোয়ার এসেছে। আশা করছি ৭ তারিখ ভোটের মাঠে নৌকার বিজয় সুনিশ্চিত।

ফরিদপুর-৩ (সদর) আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৬ জন প্রার্থী অংশ নিচ্ছেন। এদের মধ্যে নৌকা প্রতীকের প্রার্থী শামীম হকের সঙ্গে স্বতন্ত্র প্রার্থী এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি এ কে আজাদের ঈগল প্রতীকের হাড্ডাহাড্ডি লড়াইয়ের সম্ভাবনা রয়েছে।

Link copied!