• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

আমরা ফাইনাল খেলার জন্য প্রস্তুত : তথ্যমন্ত্রী


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২৩, ০৮:০৬ পিএম
আমরা ফাইনাল খেলার জন্য প্রস্তুত : তথ্যমন্ত্রী

বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্য করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, “এ মাসে নাকি তারা ফাইনাল খেলা খেলবেন, আমরা খেলার জন্য প্রস্তুত। কোথায় খেলবেন বলেন? প্রয়োজনে যুবলীগকে পাঠাব। আমাদের দ্বিতীয় টিম পাঠাব। প্রয়োজনে মহিলা যুবলীগ পাঠাব। আগে তাদের সঙ্গে খেলেন। তারপর আমাদের সঙ্গে খেলবেন।”

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাজশাহীর পাঠানপাড়া শিমুলতলা মোড়ে মহানগর ও জেলা যুবলীগের সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গণমাধ্যমের ওপর ভিসা নীতিকে মুক্ত গণমাধ্যমের ওপর হস্তক্ষেপ বলেও মন্তব্য করেন হাছান মাহমুদ। তিনি বলেন, “আপনারা (যুক্তরাষ্ট্র) কোন নেতাকে ভিসা দেবেন, কাকে দেবেন না সেটা আপনাদের ব্যাপার। তবে গণমাধ্যমকে কেন ভিসা নীতিতে ফেলা হবে সেটি আমার বোধগম্য নয়। তাদের এ ভিসা নীতি আমাদের স্বাধীন গগণমাধ্যমে হস্তক্ষেপ করা হচ্ছে।”

তথ্যমন্ত্রী বলেন, “যুক্তরাষ্ট্রের সঙ্গে আমাদের সম্পর্ক অনেক ভালো। দেখলেন না কেমন ভারতে সেলফি তোলে, নৈশভোজে ছবি তুলল?”

হাছান মাহমুদ বলেন, “শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে দেশ যখন বদলে গেছে, তখন দেশকে নিয়ে ষড়যন্ত্র শুরু হয়েছে। বাংলাদেশকে যারা সন্ত্রাসের অভয়ারণ্য বানাতে চাচ্ছেন, তাদের বিরুদ্ধে আওয়ামী লীগের ভ্যানগার্ড হচ্ছে যুবলীগ।”

হাছান মাহমুদ আরও বলেন, “তারা (বিএনপির নেতাকর্মীরা) বলেন, বিএনপি ক্ষমতায় এলে তারেক (তারেক রহমান) আবার আসবেন। আবার এলে হাওয়া ভবন ও খোয়াব ভবন বানাবেন। তারা আবার সুযোগ পেলে ৫০০ জায়গায় নয়, পাঁচ হাজার জায়গায় বোমা হামলা হবে। দেশ পাকিস্তান, আফগানিস্তান হবে।”

Link copied!