• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

পল্টনে পুলিশ হত্যা মামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেপ্তার


নীলফামারী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ১১:৫৫ এএম
পল্টনে পুলিশ হত্যা মামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেপ্তার
গ্রেপ্তার মো. আলমগীর হোসেন। ছবি: সংগৃহীত

২৮ অক্টোবর ঢাকার পল্টনে পুলিশ সদস্যকে পিটিয়ে হত্যা মামলার পলাতক আসামি মো. আলমগীর হোসেনকে (৩৫) নীলফামারীর ডিমলা থেকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি শহরের বাবুরহাট এলাকার আমিরুল ইসলামের ছেলে এবং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব।

সোমবার (৪ মার্চ) গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. গোলাম সবুর। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিরুল ইসলাম।

এতে জানানো হয়, ডিমলা উপজেলা শহরের বাবুরহাট এলাকার আমিরুল ইসলামের ছেলে এবং ডিমলা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মো. আলমগীর হোসেন ঘটনার দিন প্রত্যক্ষভাবে ওই হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত ছিলেন। যা বিভিন্ন মিডিয়ার ক্যামেরা ও সিসি ফুটেজে তাঁর সম্পৃক্ততা ধরা পড়ে।

মো. আলমগীর হোসেন পল্টনে পুলিশ সদস্য মো. আমিরুল ইসলাম পারভেজকে নির্মমভাবে পিটিয়ে হত্যা মামলার অন্যতম পলাতক আসামি। ঘটনার পর থেকে নিজেকে আড়াল করতে এলাকায় সব সময় মাস্ক পরিধান করে চলাফেরা করতেন। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন আলমগীর।

এ সময় পুলিশ সুপার মো. গোলাম সবুর বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোরে ডিবি ও ডিএমপি পুলিশের সহযোগিতায় ডিমলা থানা-পুলিশ অভিযান চালিয়ে আলমগীর হোসেনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার আলমগীর হোসেনকে ঢাকায় পাঠানো হয়েছে।

Link copied!