• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

দুই মাস তরুণীকে আটকে রেখে ধর্ষণ, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৩, ২০২৪, ০৩:২৯ পিএম
দুই মাস তরুণীকে আটকে রেখে ধর্ষণ, স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেপ্তার
গ্রেপ্তার আবদুস সালাম। ছবি : সংগৃহীত

সিলেটে প্রায় দুই মাস এক তরুণীকে আটকে রেখে ধর্ষণের মামলার প্রধান আসামি স্বেচ্ছাসেবক লীগের বহিস্কৃত নেতা আবদুস সালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

সোমবার (২ এপ্রিল) রাত ২টার দিকে সিলেটের গোলাপগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

আবদুস সালাম নগরীর লালাদিঘীরপাড়ের আবদুর রহিমের ছেলে। সালাম ১১ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। ধর্ষণের অভিযোগ ওঠার পর দল থেকে তাকে বহিস্কার করা হয়।

ধর্ষণ মামলার অন্য আসামিরা হলেন সিলেট নগরীর লালাদিঘীরপাড় ২৭ নম্বর বাসার ইশাদ মিয়ার ছেলে আবদুল মনাফ (৩৮) এবং ঘাসিটুলার মতিন মিয়ার কলোনির রেখা বেগম (৩০)। গত ২৯ মার্চ রাতে কোতোয়ালী থানায় নির্যাতিতা তরুণীর মা বাদী হয়ে মামলা করার পর থেকে আসামিরা গা ঢাকা দেয়।

র‌্যাব জানায়, ভাল কাজ দেওয়ার কথা বলে নগরীর ঘাসিটুলার মতিন মিয়ার কলোনির বাসিন্দা রেখা বেগম ওই কলোনির এক তরুণীকে আবদুস সালামের হাতে তুলে দেন। পরে আবদুস সালাম তার বাসায় আটকে রেখে ২২ দিন ধর্ষণ করেন।

এরপর মেয়েটি মুক্ত হলেও কয়েকদিন পর ফের আবদুস সালাম তাকে তুলে নিয়ে আবদুল মনাফের সহযোগিতায় হবিগঞ্জে আটকে রাখে। সেখানে আবদুস সালাম, আবদুল মনাফসহ অজ্ঞাত কয়েকজন মিলে তরুণীকে ধর্ষণ করেন।

প্রায় দুই মাস নির্যাতনের পর গত ২৬ মার্চ এক আত্মীয়ের মাধ্যমে কৌশলে বন্দিদশা থেকে পালিয়ে আসে ওই তরুণী। এরপর ২৯ মার্চ কোতোয়ালী থানায় তিনজনের নামোল্লেখ করে অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে মামলা করেন তরুণীর মা।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!