• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুজনের


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১২, ২০২৪, ০৪:৩৮ পিএম
ভ্যান-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেল দুজনের
প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়ায় ভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে ভ্যানচালকসহ দুজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১১ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার সাবরেজিস্ট্রার অফিসের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন আগৈলঝাড়া উপজেলার পূর্ব কাঠিরা গ্রামের শাহিন হাওলাদারের ছেলে মোটরসাইকেল আরোহী মেহেদী হাওলাদার এবং কোটালিপাড়ার বান্ধাবাড়ী এলাকার বাসিন্দা ভ্যানচালক আবু বক্কর সিদ্দীক বাবু খান (২৫)।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভ্যান নিয়ে আগৈলঝাড়া থেকে কোটালিপাড়া উপজেলার বান্ধাবাড়ীর উদ্দেশে যাচ্ছিলেন বাবু খান। পথে আগৈলঝাড়া সাবরেজিস্ট্রার অফিসের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী মেহেদী হাওলাদার নিহত হন। এ সময় সাকিব খান নামের এক সাইকেলচালক ও ভ্যানচালক বাবু খান গুরুতর আহত হন।

আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভ্যানচালক বাবু খানের মৃত্যু হয়।

আগৈলঝাড়া থানার উপপরিদর্শক (এসআই) নুরে আলম সড়ক দুর্ঘটনায় দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, দুর্ঘটনাকবলিত যানবাহনগুলো জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!