• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

উচ্চশব্দে গান বাজিয়ে ট্রাকচালককে হত্যা, স্ত্রী আটক


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৮:০৫ পিএম
উচ্চশব্দে গান বাজিয়ে ট্রাকচালককে হত্যা, স্ত্রী আটক

বগুড়ার শিবগঞ্জে সাউন্ডবক্সে উচ্চশব্দে গান বাজিয়ে রুবেল মিয়া (৩০) নামে এক ট্রাকচালককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই ট্রাকচালকের স্ত্রী সীমা বেগমকে (২৭) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার চাওলাপাড়া গ্রামে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ময়নাতদন্তের জন্য রুবেলের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত রুবেল ওই গ্রামের প্রয়াত জামাত আলীর ছেলে।

পুলিশের ধারণা, মঙ্গলবার রাতে রুবেলকে হত্যা করা হয়। এই সময় হত্যাকারীরা সাউন্ডবক্সে উচ্চশব্দে গান বাজায়। এতে প্রতিবেশীরা রুবেলের চিৎকার শুনতে পাননি।

আটকের আগে রুবেলের স্ত্রী সীমা জানান, রুবেল খুব রাগী স্বভাবের হওয়ায় তুচ্ছ ঘটনায় তাকে মারধর করতেন। মনোমালিন্যের কারণে প্রায় এক বছর ধরে পাশেই বাবার বাড়িতে থাকেন। মঙ্গলবার রাতেও রুবেল শ্বশুরবাড়িতে খাবার খেয়ে যান। রাত ১২টার পর উচ্চশব্দে রুবেলের ঘরে গান বাজতে শোনেন। এতে প্রতিবেশীরা বিরক্তিও প্রকাশ করেন। বুধবার সকাল ১০টার পরও রুবেলের সাড়া না পেয়ে প্রতিবেশীদের নিয়ে ঘরে গিয়ে দেখেন তাকে হত্যা করা হয়েছে।

রুবেলের বড় বোন মমতা বেগমের অভিযোগ, রুবেলের স্ত্রীর সঙ্গে এক ব্যক্তির বিয়েবহির্ভূত সম্পর্ক ছিল। সে জন্য তিনি এক বছর ধরে বাবার বাড়িতে থাকেন। সীমাই তার প্রেমিককে নিয়ে সাউন্ডবক্সে গান বাজিয়ে ভাইকে হত্যা করেছেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানান, রুবেলকে শ্বাসরোধে হত্যার পর মৃত্যু নিশ্চিত করতে হাতে, পিঠে ও গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। বাড়িতে একটি সাউন্ডবক্স পেয়েছেন। তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে।

Link copied!