• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

‘এবারও স্বস্তিদায়ক ঈদযাত্রা নিশ্চিত করা হবে’


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জুন ২২, ২০২৩, ০৬:১৬ পিএম
‘এবারও স্বস্তিদায়ক ঈদযাত্রা নিশ্চিত করা হবে’

ঈদুল ফিতরের মতো আসন্ন কোরবানির ঈদেও স্বস্তিদায়ক ঈদযাত্রা নিশ্চিত করা হবে বলে আশস্ত করেছেন হাইওয়ে পুলিশের প্রধান মো. শাহাবুদ্দিন খান। তিনি বলেছেন, “ঈদযাত্রা নিয়ে আমরা দৃঢ় প্রতিজ্ঞ ও অঙ্গীকারাবদ্ধ। সেইভাবে মাঠে আছি ও কাজ করছি।”

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়ক পরিদর্শনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মো. শাহাবুদ্দিন খান বলেন, “ঈদুল আজহায় পশুবাহী গাড়ি বেশি চলাচল করে। মহাসড়ক সংলগ্ন ও অদূরে হাট থাকে। এই চ্যালেঞ্জগুলো আমরা চিহ্নিত করেছি। সেগুলো সমাধানের পথও আমরা জানি। ইজারাদারসহ স্থানীয় প্রশাসন, জেলা প্রশাসন সকলে মিলে স্বস্তিদায়ক ঈদযাত্রা নিশ্চিত করা হবে।”

তিনি বলেন, “গত ঈদে যাবতকালের স্বস্তিদায়ক ঈদযাত্রা হয়েছে। যানজট ও নিরাপদ ঈদ আমরা উপহার দিতে পেরেছি। ফিটনেসবিহীন, রেজিস্ট্রেশনবিহীন ও লাইসেন্স না থাকাসহ নানা অপরাধের বিরুদ্ধে কঠোরভাবে আইন প্রয়োগ করা হচ্ছে। এ ধারাবাহিকতা অব্যাহত আছে, আশা করছি এর সুফল এবারও পাব।”  

তিনি আরও বলেন, “যখন দেখব— এলেঙ্গা থেকে উত্তরবঙ্গমুখী গাড়ির চাপ বেশি, তখন বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ের গোলচত্বর হয়ে ভূঞাপুর, এলেঙ্গা দিয়ে ঢাকায় যাবে। গাড়ির চাপ কম-বেশির ওপর ভিত্তি করে এ সিদ্ধান্ত নেওয়া হবে।”

এ সময় হাইওয়ে পুলিশ গাজীপুর রিজিওনের পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শরফুদ্দীন, কালিহাতী থানার ওসি মোল্লা আজিজুর রহমান, বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ওসি মো. সফিকুল ইসলাম, এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহিদ হাসান, ট্রাফিক পরিদর্শক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!