• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

সড়ক অবরোধ করে শিক্ষককে মুক্ত করলেন শিক্ষার্থীরা


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৩, ০৭:৪১ পিএম
সড়ক অবরোধ করে শিক্ষককে মুক্ত করলেন শিক্ষার্থীরা

সিলেটের গোলাপগঞ্জে সরকারি এমসি একাডেমির শিক্ষক দেবব্রতকে গ্রেপ্তারের প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন একাডেমির শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকাল থেকে সিলেট, বিয়ানীবাজার ও জকিগঞ্জ সড়ক অবরোধ করে এ বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

অবরোধের কারণে ওই সড়কে দেড় ঘণ্টা যান চলাচল বন্ধ থাকায় গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, পৌর মেয়র ও প্রেসক্লাবের সদস্যরা পুলিশের সাথে কথা বলে থানা থেকে ওই শিক্ষককে ছাড়িয়ে আনেন। পরবর্তীতে শিক্ষার্থীরা সড়ক অবরোধ তুলে নেন।

এ বিষয়ে দেবব্রত চৌধুরী বলেন, “এই মামলার বিষয়ে আমি কিছুই জানি না। আমাকে ফাঁসানো হয়েছে বা এ ব্যাপারে কোনো ভুল তথ্য দেওয়া হয়েছে। সঠিক তদন্ত করে আসল অপরাধীদের খুঁজে বের করা হোক।”

একাডেমি কর্তৃপক্ষ সূত্রে জানা যায়, দেবব্রত চৌধুরীর নামে সঞ্চয়ী হিসাব ব্যবহার করে এক ব্যক্তি টাকা উত্তোলন করেন। পরে ওই ঘটনায় রাজধানীর বনানী থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলার প্রেক্ষিতে বুধবার (১ ফেব্রুয়ারি) দেবব্রত চৌধুরীকে গ্রেপ্তার করে পুলিশ।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, “বুধবার রাতে ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়। স্থানীয় নেতৃবৃন্দের আশ্বাসে আদালতে আত্মসমর্পণের শর্তে ওই শিক্ষককে কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয়েছে।”

Link copied!