• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

দুই দিনের সফরে গোপালগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ১২:২২ পিএম
দুই দিনের সফরে গোপালগঞ্জ পৌঁছেছেন প্রধানমন্ত্রী
ফাইল ছবি

দুদিনের সফরে গোপালগঞ্জের কোটালীপাড়ায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (১ জুলাই) সকাল ৮টায় গণভবন থেকে সড়ক পথে গোপালগঞ্জের উদ্দেশ্যে রওনা হন প্রধানমন্ত্রী। পদ্মা সেতু হয়ে বেলা সাড়ে ১১টার দিকে কোটালীপাড়া পৌঁছান তিনি। এ সময় স্থানীয় নেতাকর্মীরা তাকে স্বাগত জানান। স্লোগানে স্লোগানে বরণ করে নেন প্রধানমন্ত্রীকে।

এই সফরে প্রধানমন্ত্রী গোপালগঞ্জের কোটালীপাড়া ও টুঙ্গিপাড়ায় স্থানীয় আওয়ামী লীগের নেতা ও জনপ্রতিনিধিদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করবেন। গোপালগঞ্জের কোটালীপাড়ায় আনুষ্ঠানিকতা শেষে প্রধানমন্ত্রী আজ বিকেলে টুঙ্গিপাড়ায় যাবেন।

প্রধানমন্ত্রী কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঈদুল আজহা উপলক্ষে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করবেন।

টুঙ্গিপাড়ায় পৌঁছে প্রধানমন্ত্রী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও মোনাজাতে যোগ দেবেন। প্রধানমন্ত্রী সেখানে রাতে থাকবেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা কাল রোববার সকালে টুঙ্গিপাড়ার স্থানীয় আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সর্বস্তরের জনগণের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। ওই দিন বিকেলে তিনি টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হবেন।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!