• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হওয়ায় শিক্ষককে বহিষ্কার


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৩, ০৬:৩১ পিএম
অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হওয়ায় শিক্ষককে বহিষ্কার
অভিযুক্ত শিক্ষক জগদীশ মজুমদার। ছবি : সংগৃহীত

গোপালগঞ্জ সদরে জগদীশ মজুমদার নামের এক স্কুল শিক্ষকের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ফাঁস হয়েছে। এ ঘটনায় ওই শিক্ষককে বিদ্যালয় থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। তিনি উপজেলার সাহাপুর ইউনিয়নের টুঠামান্দ্রা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সাহাপুর ইউনিয়নের পাটিকেলবাড়ি বাজারের পাশে নিজ বাড়িতে বসবাস করে আসছেন জগদীশ মজুমদার। সেখানে ছাত্রদের একটি আবাসিক হোস্টেলও খুলেছেন তিনি। সম্প্রতি হোস্টেলর পাশে টিনসেডের একটি ঘরে এক নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের ভিডিও বুধবার (৬ সেপ্টেম্বর) সকালে এলাকায় ছড়িয়ে পড়ে। এরপর ওই শিক্ষককে নিয়ে শুরু হয় সমালোচনা।

পাটিকেলবাড়ি বাজারের ব্যবসায়ী মনোজ কুমার বলেন, “জগদীশ মজুমদারের বাড়ি মুকসুদপুর। তিনি চাকরি পাওয়ার পর থেকে এখানে বাড়ি করে বসবাস করে আসছেন। তার স্ত্রী, সন্তান সবাই বাইরে থাকেন। তার বাড়িতে তিনি স্কুলের ছাত্রদের জন্য আবাসিক হোস্টেল খুলেছেন। ওই শিক্ষকের বিরুদ্ধে অনেকদিন ধরেই এমন গুঞ্জন ছিল। বুধবার এমন কয়েকটি ভিডিও এলাকায় ছড়িয়ে পড়েছে। এরপর থেকেই এলাকাজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। শিক্ষকের এমন কর্মকাণ্ডে আমরাও হতাশ। তিনি একজন শিক্ষক হয়ে এমন কর্মকাণ্ড করবেন তা ভাবতে পারছি না।”

টুঠামান্দ্রা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক প্রদ্যুৎ কুমার ভদ্র বলেন, “ভিডিওটি ছড়িয়ে পড়ার পর আমাদের নজরে আসে। আমরা তার বিরুদ্ধে তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেছি। ওই শিক্ষককে স্কুল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এছাড়াও ম্যানেজিং কমিটির জরুরি সভা ডাকা হয়েছে। ঘটনা তদন্তে একটি তদন্ত কমিটি গঠন করা হবে।”

এ বিষয়ে জেলার শিক্ষা কর্মকর্তা সাদেকুল ইসলাম বলেন, “বিষয়টি জানার পর খোঁজ নিয়ে তাকে সাময়িক বহিষ্কার করার জন্য স্কুল কর্তৃপক্ষকে আদেশ দেওয়া হয়েছে। এ ছাড়া ঘটনা তদন্তে ৫ সদস্যদের একটি তদন্ত কমিটি গঠন করতে বলা হয়েছে। ইতোমধ্যে তাকে স্কুল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।”

এ বিষয়ে ওই শিক্ষকের সঙ্গে অনেকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওযা যায়নি।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!