• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

আহত হওয়ার ছয় দিন পর শিক্ষার্থীর মৃত্যু


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৪, ১২:৩৪ পিএম
আহত হওয়ার ছয় দিন পর  শিক্ষার্থীর মৃত্যু

জামালপুরের দেওয়ানগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নাজমুল ইসলাম (২০) ছয় দিন পর মারা গেছেন। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।  

এর আগে, ১৩ এপ্রিল ঈদের দ্বিতীয় দিন মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরের চর সেতুর পাশে কংক্রিটের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ওই শিক্ষার্থী আহত হন।

নিহত নাজমুল ইসলামের বাড়ি উপজেলার সানন্দবাড়ি এলাকায়। তিনি ওই এলাকার আলমাস হোসেন আকন্দের ছেলে। তিনি স্থানীয় একটি কলেজের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ঈদের দ্বিতীয় দিন বিকেলে নাজমুল ইসলামসহ তার দুই বন্ধু মিলে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হন। সানন্দবাড়ি থেকে ডাংধরা দিকে যাচ্ছিল তারা। পাথরেরচর সেতুতে পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রাস্তার পাশে কংক্রিটের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল দুমড়েমুচড়ে যায়। এ সময় ওই মোটরসাইকেলের চালক নাজমুল মাথায় আঘাত পান। পরে আহত অবস্থায় তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ওই রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহে পাঠানো হয়। সেখানেও তার অবস্থার পরিবর্তন না হলে পরদিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেলে তার মৃত্যু হয়।

সানন্দবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রহিম বলেন, “চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শিক্ষার্থী নাজমুল ইসলামের মৃত্যু হয়েছে। তিনি ১৩ এপ্রিল মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খুঁটির সঙ্গে ধাক্কা লেগে আহত হয়েছিল।”

Link copied!