• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

নিজের ট্রাক্টরের চাপায় মারা গেলেন শ্রমিক লীগ নেতা


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ১২:৩৮ পিএম
নিজের ট্রাক্টরের চাপায় মারা গেলেন শ্রমিক লীগ নেতা
নিহত আবু সায়েম মো. শাহাদাত ওরফে টিটু সুলতান। ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে হ্যান্ড ট্রাক্টর (ট্রলি) চাপায় আবু সায়েম মো. শাহাদাত ওরফে টিটু সুলতান (৪২) নামের এক শ্রমিক লীগ নেতার মৃত্যু হয়েছে।  

বুধবার (২৪ জানুয়ারি) রাত পৌনে ১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এর আগে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে এ দুর্ঘটনা ঘটে।  
নিহত আবু সায়েম মো. শাহাদাত ওরফে টিটু সুলতান উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মমতাজ মিয়ার বাড়ির মৃত সফি উল্যার ছেলে। তিনি একই ইউনিয়ন শ্রমিক লীগের সাধারণ সম্পাদক ছিলেন।  

নিহতের বড় ভাই মো. টিপু সুলতান জানান, তাদের নিজস্ব হ্যান্ড ট্রাক্টর (ট্রলি) রয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে সে ওই ট্রাক্টর চালাতে গেলে উল্টে গিয়ে এর নিচে চাপা পড়ে আহত হন। এতে তিনি পেটে গুরুতর আঘাত পান। পরে তাকে উদ্ধার প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোম্পানীগঞ্জ থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মো. মোজাফর আলী বলেন, নিহতের পরিবার বিষয়টি পুলিশকে অবহিত করেননি। তবে এ বিষয়ে খোঁজ নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।     

Link copied!