• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

প্রবাসীর স্ত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২, ২০২৪, ০৩:১৩ পিএম
প্রবাসীর স্ত্রীকে অনৈতিক প্রস্তাব দেওয়ার অভিযোগে যুবক গ্রেপ্তার
গ্রেপ্তার মোশারফ হোসেন টিটু। ছবি : সংগৃহীত

নোয়াখালীর কবিরহাটে এক গৃহবধূকে তার ব্যক্তিগত ছবি ও ভিডিও চুরি করে চাঁদা দাবিসহ শারীরিক সম্পর্ক করতে চাওয়ায় মোশারফ হোসেন টিটু  নামে এক মোবাইল মেকানিককে পর্নোগ্রাফি মামলায়  গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ভিডিওসহ একটি মোবাইল জব্দ করা হয়।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুরের দিকে তাকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়।

এর আগে, বৃহস্পতিবার বিকেলে জেলা শহর মাইজদী সুপার মার্কেটের একটি চাইনিজ রেস্টুরেন্ট সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।   

গ্রেপ্তার মোশারফ হোসেন টিটু (২২) কবিরহাট থানার সুন্দলপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের লাতু সওদাগর বাড়ির মৃত মিয়াধনের ছেলে। তিনি পেশায় একজন মোবাইল মেকানিক।

থানায় অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় দেড় বছর আগে ভুক্তভোগী গৃহবধূ (৩০) তার মোবাইল ফোন মেরামত করার জন্য টিটুকে দেন। টিটু তার প্রতিবেশী দেবর। টিটু ফোনটি ঠিক করে দিয়ে দেন।

ওই গৃহবধূর স্বামী ওমানপ্রবাসী হওয়ায় তিনি তার অনুরোধে নিজে একটি ব্যক্তিগত ভিডিও তৈরি করে তাকে পাঠান। পরে ওই ভিডিওটি তিনি ডিলিট করে দেন। ভিডিওটি যে মোবাইলের রিসাইকেল বিনে গিয়ে জমা হয়, সেটা গৃহবধূর জানা ছিল না। টিটু কৌশলে সেই মোবাইল ফোন থেকে গৃহবধূর কিছু ব্যক্তিগত ছবি ও ভিডিও নিজের মোবাইলে নিয়ে নেন।

গত ৮ জানুয়ারি টিটু ওই গৃহবধূকে মোবাইল ফোনে কল দিয়ে ওই ভিডিওর কথা জানান। পাশাপাশি তাকে ২ লাখ টাকা এবং তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়াতে বলেন। তা না হলে এসব ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি দেন।

ভুক্তভোগী গৃহবধূ তার প্রস্তাবে রাজি না হয়ে পরিবারের পরামর্শে গত ৩১ জানুয়ারি পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগটি খতিয়ে দেখতে জেলা গোয়েন্দা পুলিশকে দায়িত্ব দেওয়া হলে বৃহস্পতিবার রাতে টিটুকে আটক করে। এ সময় তার সঙ্গে থাকা মোবাইল ফোনে গৃহবধূর ব্যক্তিগত ছবি ও ভিডিও জব্দ করে। 

নোয়াখালী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দিন আহমেদ বলেন, “ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার আগেই আমরা অভিযুক্তকে ধরতে সক্ষম হয়েছি। অভিযোগের প্রেক্ষিতে আসামির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় পর্নোগ্রাফি মামলা করা হয়েছে।”

Link copied!