• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

হবিগঞ্জে ডাকাতি, ব্রাহ্মণবাড়িয়া থেকে তিনজন গ্রেপ্তার


হবিগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৬, ২০২৩, ০৫:৪৩ পিএম
হবিগঞ্জে ডাকাতি, ব্রাহ্মণবাড়িয়া থেকে তিনজন গ্রেপ্তার

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ডাকাতির ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে তিনজনকে গ্রেপ্তার করছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৯ (র‌্যাব)। একই সঙ্গে ডাকাতদের কাছ থেকে ৮টি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার (১৬ ডিসেম্বর) সিলেট র‌্যাব-৯ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মশিহুর রহমান সোহেল এ তথ্য জানিয়েছেন।

এর আগে গত ১২ ডিসেম্বর উপজেলার তেলিয়াপাড়া চা বাগানের সামনে রাস্তায় গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটে। পরদিন (১৩ ডিসেম্বর) মাধবপুর থানায় মামলা হলে ঘটনার তদন্ত শুরু হয়।

গ্রেপ্তাররা হলেন ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার আবু জাহেরের ছেলে ডাকাতদলের মূলহোতা ইমদাদুল হক মিলন ওরফে রিপন মিয়া (৩৮), একই এলাকার শফিকুল ইসলামের ছেলে মো. নাজমুল (৩১) এবং আবু সাইদের ছেলে মো. হৃদয় মিয়া (২৮)।

র‌্যাব কর্মকর্তা মশিহুর রহমান সোহেল বলেন, তথ্য-প্রযুক্তির সহযোগিতায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের মাধবপুর থানায় সোপর্দ করা হয়েছে। এ ছাড়া এ ঘটনায় জড়িত পলাতকদের গ্রেপ্তার করতে র‌্যাবের অভিযান অব্যাহত রয়েছে।  

গত বুধবার (১২ ডিসেম্বর) রাত পৌনে ১০টা থেকে পৌনে ১১টা পর্যন্ত তেলিয়াপাড়া চা বাগানের পাকা রাস্তায় ডাকাতির ঘটনা ঘটে। ওই রাতে ১৫-১৬ জনের একটি ডাকাতদল দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে বিভিন্ন গাড়ি থামিয়ে নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র ছিনিয়ে নেয়। পরদিন ১৩ ডিসেম্বর একজন গাড়ির চালক বাদী হয়ে মাধবপুর থানায় অজ্ঞাত ১৫-১৬ জনের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা করেন।

Link copied!