• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

প্রধানমন্ত্রীর সফর ঘিরে গোপালগঞ্জে উৎসবের আমেজ


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুন ৩০, ২০২৩, ০৫:১৮ পিএম
প্রধানমন্ত্রীর সফর ঘিরে গোপালগঞ্জে উৎসবের আমেজ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুইদিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন শনিবার। ঈদুল আজহা উপলক্ষে তিনি নিজ নির্বাচনী এলাকার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী, স্থানীয় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করবেন।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতিকে অভিনন্দন জানাতে টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলার নেতাকর্মীরা অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন। প্রাণপ্রিয় নেত্রীর আগমনকে কেন্দ্র করে নেতা-কর্মীদের মধ্যে বইছে আনন্দের বন্যা। বিরাজ করছে উৎসবের আমেজ। এ সফরে তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নানা দিক-নির্দেশনা দেবেন বলে মনে করছেন তারা।

প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতিমধ্যে প্রস্তুতিমূলক সভা করেছে জেলা প্রশাসন ও গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ এবং টুঙ্গিপাড়া-কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ।

জেলার সড়কের মোড়ে-মোড়ে প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে টাঙ্গানো হয়েছে নানা ধরনের ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ড। নির্মাণ করা হয়েছে অনেকগুলো তোরণ।

গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিএম সাহাব উদ্দিন আজম বলেন, প্রধানমন্ত্রীর সফর নির্বিঘ্ন করতে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। নেতাকর্মীদের মধ্যেও ব্যাপক উৎসাহ ও আনন্দ কাজ করছে। কেননা ঈদ পরবর্তী এটাই প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের সঙ্গে প্রথম মতবিনিময় সভা হবে। তাই নেতাকর্মীরা একটু বেশিই উদ্বেলিত ও আনন্দিত।

গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবল আলম জানান, প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে জেলায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরের সব প্রস্তুতিও ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে।

Link copied!