• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

নওগাঁয় স্কুলছাত্রী অপহরণ, যুবক গ্রেপ্তার


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২১, ২০২৪, ০২:৩০ পিএম
নওগাঁয় স্কুলছাত্রী অপহরণ, যুবক গ্রেপ্তার

নওগাঁর মান্দা থেকে নাবালিকা স্কুলছাত্রীকে অপহরণের দায়ে অপহরণকারী নাহিদ শিকারীকে (১৯) গ্রেপ্তার করেছে র‌্যাব-৫-এর সদস্যরা। একই সঙ্গে অপহৃত শ্রাবণী আক্তারকে (১৫) উদ্ধার করা হয়েছে। 

বুধবার (২০ মার্চ) বিকেল ৪টার দিকে উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এদিন রাত সাড়ে ৭টার দিকে র্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

গ্রেপ্তার নাহিদ ছুটিপুর এলাকার মিজানুর রহমানের ছেলে।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, নওগাঁ সদর থানার চন্ডিপুর এলাকার ফারুকের মেয়ে শ্রাবণী আক্তার সান্তাহার শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সে গত ১৭ মার্চ সকাল ৯টার সময় নিজ বাসা থেকে নানির বাড়ি বোয়ালিয়া যাওয়ার উদ্দেশ্যে বটতলি মোড় নামক স্থানে বাইপাস রোডে দাঁড়িয়ে ছিল। তার উপস্থিতি দেখে নাহিদ শ্রাবণীকে অপহরণ করেন।

এরপর শ্রাবণী আক্তারকে পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে এক পর্যায়ে জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে একটি অভিযোগ দাখিল করেন। অভিযোগের পর র‌্যাব-৫, সিপিসি-৩ জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার বিকেলে মান্দা উপজেলার কালিকাপুর এলাকায় অভিযান চালিয়ে অপহরণের তিন দিন পর নাহিদকে গ্রেপ্তার করে। একই সঙ্গে  শ্রাবণীকে উদ্ধার করতে সক্ষম হয়।

পরবর্তীতে গ্রেপ্তার আসামিকে যথাযথ আইনগত ব্যবস্থা নিতে নওগাঁ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

Link copied!