• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

প্রবাসী নারীর আপত্তিকর ছবি ধারণ করে টাকা দাবি, যুবক আটক


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৮, ২০২৪, ০৮:৪৭ পিএম
প্রবাসী নারীর আপত্তিকর ছবি ধারণ করে টাকা দাবি, যুবক আটক

প্রবাসী এক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তার আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে টাকা দাবির অভিযোগে নবীন তালুকদার (৩৭) নামের এক যুবককে আটক করেছে র‌্যাব।

সোমবার (১৮ মার্চ) দুপুরে র‌্যাব-১২, পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন।

এর আগে রোববার (১৭ মার্চ) মধ্যরাতে নাটোরের বড়াইগ্রাম থেকে তাকে আটক করা হয়। নবীন তালুকদার নাটোরের বড়াইগ্রাম উপজেলার মাধাইমুড়ি গ্রামের আবুল বাশার তালুকদারের ছেলে।

র‌্যাব জানায়, পাবনার বাসিন্দা এক প্রবাসী নারীর সঙ্গে প্রতারক নবীন বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর বিভিন্ন সময় নানা কৌশলে ওই নারীর সঙ্গে অডিও ও ভিডিও কলে কথা বলতেন। একপর্যায়ে তার কাছ থেকে বিভিন্ন ছবি সংগ্রহ করে এবং ভিডিও কলে আপত্তিকর অবস্থায় কথা বলে স্ক্রিনশট রাখেন।

কিছুদিন পর এসব ছবি ও ভিডিও পুঁজি করে ওই নারীর কাছে টাকা দাবি করেন নবীন। টাকা দিতে অস্বীকৃতি জানালে ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। মানসম্মানের ভয়ে ওই নারী কয়েক ধাপে নবীনকে ১ লাখ ৪৮ হাজার টাকা দেন। পরে র্যাবের কাছে অভিযোগ দেন ওই নারী। অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে র‌্যাব নবীনকে আটক করে।

র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান জানান, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য নবীনকে বড়াইগ্রাম থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Link copied!