• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দেওয়ার আহ্বান তোফায়েল আহমেদের


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৯:৩৪ পিএম
উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দেওয়ার আহ্বান তোফায়েল আহমেদের
নির্বাচনী পথসভায় বক্তব্য রাখছেন তোফায়েল আহমেদ। ছবি : সংগৃহীত

উন্নয়নের পক্ষে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের দলটির মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ। তিনি বলেছেন, “আগামী ৭ জানুয়ারি সবাই সকাল সকাল ভোটকেন্দ্রে যাবেন এবং উন্নয়নের পক্ষে নৌকা মার্কায় ভোট দেবেন।”

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেল ৫টায় সদর উপজেলার শিবপুর ইউনিয়নে এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, “বাংলাদেশের জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে চলেছেন। আজকে তিনি বিশ্বে একজন মর্যাদাশীল নেতা।”

বর্তমান সরকারের উন্নয়নের কথা তুলে ধরে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের এ সদস্য বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনা গরিব, দুঃখী, মেহনতি মানুষের জন্য অনেক কাজ করেছেন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মাতৃত্বকালীন ভাতাসহ অনেক কিছু আমরা পেয়েছি। এক সময়ের অন্ধকারাচ্ছন্ন ভোলায় আজ ঘরে ঘরে বিদ্যুৎ। ভোলার উন্নয়নে অনেক কাজ হয়েছে।”

তোফায়েল আহমেদ আরও বলেন, “ভোলায় পর্যাপ্ত গ্যাস রয়েছে। এই গ্যাসের মধ্য দিয়েই ভোলা হবে শিল্প নগরী। এখানে বিভিন্ন শিল্প কলকারখানা গড়ে উঠবে। এতে মানুষের অনেক কর্মসংস্থান সৃষ্টি হবে।”

আবুল বাসেত মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মোমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইউনুস প্রমুখ।

Link copied!