• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

‘তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালবাসো, তবে দুর্নীতিকে ঘৃণা করো’


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৩, ০৭:০৫ পিএম
‘তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালবাসো, তবে দুর্নীতিকে ঘৃণা করো’

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “তোমরা যদি বঙ্গবন্ধুকে ভালবাসো, তবে দুর্নীতিকে ঘৃণা করো, সন্ত্রাসীকে ঘৃণা করো, তবে খাদ্যে ভেজালকে ঘৃণা করো।”

বৃহস্পতিবার (২৩ মার্চ) বিকেলে ফরিদপুরের শেখ জামাল স্টেডিয়ামে ঐতিহাসিক ৭ মার্চ এর ভাষণ ৭টি বিদেশি ভাষায় উপস্থাপন এবং ভাষণ উৎসবের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সেতুমন্ত্রী এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “বিজয়ের ৪৮ বছর পর বলতে চাই, যতদিন বাংলাদেশ থাকবে, যতদিন এই বাংলায় পাখিরা ডাকবে, ততোদিন বঙ্গবন্ধুর মৃত্যু নেই।”

সেতুমন্ত্রী আরও বলেন, “আজকের অনুষ্ঠানে আমাদের শিশুরা যেভাবে বঙ্গবন্ধুর কথা বলে গেলেন আমি সত্যিই মুগ্ধ হয়ে গেছি।”

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরিদপুর জেলাকে উদ্দেশ্য করে বলেন, “আমি আজকে চলে যাবো। কিন্তু, এ স্মৃতি কোনোদিন ভুলবোনা। আমি ১৪ মাস ফরিদপুর কারাগারে জেল খেটেছিলাম, আর এখান থেকেই আমি ছাত্রলীগের সভাপতি হয়েছিলাম।”

জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর-২ আসনের সংসদ সদস্য শাহাদাব আকবর লাবু চৌধুরী, পুলিশ সুপার মো. শাহজাহান, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।  

Link copied!