• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ট্রেন আসতেই মেয়েকে নিয়ে রেললাইনে শুয়ে পড়লেন মা


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২৪, ০৫:০৭ পিএম
ট্রেন আসতেই মেয়েকে নিয়ে রেললাইনে শুয়ে পড়লেন মা
ফাইল ছবি

ময়মনসিংহে রেললাইনের পাশ দিয়ে দুই বছর বয়সী মেয়ে রাইসা আক্তারকে কোলে নিয়ে হাঁটছিলেন তানিয়া আক্তার (২১) নামের এক নারী। এ সময় বিপরীত দিক থেকে একটি ট্রেন আসছিল। ট্রেনটি কাছাকাছি আসতেই কোলের শিশুকে নিয়ে রেললাইনে শুয়ে পড়েন তিনি। এতে ঘটনাস্থলেই মারা যান মা ও মেয়ে।

রোববার (২৫ ফেব্রুয়ারি) দুপুরে ময়মনসিংহ নগরের সানকিপাড় রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনার পর একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

ময়মনসিংহ রেলওয়ে পুলিশ জানায়, ট্রেনের নিচে শুয়ে আত্মহত্যা করা নারীর পরনে ছিল কালো বোরকা। তানিয়ার স্বামীর নাম মো. মোস্তাকিম। তাদের বাড়ি ময়মনসিংহ নগরের বাদেকল্পা এলাকায়। তানিয়ার বাবার বাড়ি ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মালিডাঙ্গা গ্রামে।

মোস্তাকিম সাংবাদিকদের বলেন, “তানিয়া কিছুদিন ধরে মানসিক ভারসাম্যহীনের মতো আচরণ করে আসছিলেন। মেয়েকে চিকিৎসকের কাছে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়েছিলেন।”

১৩ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, ট্রেনটি কাছে আসামাত্র কোলের শিশুকে নিয়ে তানিয়া হঠাৎ রেললাইনে শুয়ে পড়েন। ঘটনার সময় আশপাশে কিছু মানুষ থাকলেও কেউ বুঝতে পারছিলেন না।

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থল রেলওয়ের জামালপুর থানার অধীনে। তারা ওই নারীর পরিচয় শনাক্ত করে জামালপুর রেলওয়ে থানায় পাঠিয়েছেন। এ ঘটনায় জামালপুর রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Link copied!