• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
খুলনা-৩

নির্বাচনী ক্যাম্পের পাহারাদারের শরীরে দুর্বৃত্তদের আগুন


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৫, ২০২৪, ০৪:২৫ পিএম
নির্বাচনী ক্যাম্পের পাহারাদারের শরীরে দুর্বৃত্তদের আগুন
জেলার মানচিত্র

খুলনা-৩ (খালিশপুর, দৌলতপুর ও খানজাহান আলী) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এস এম কামাল হোসেনের নির্বাচনী ক্যাম্পের পাহারাদার হাসান ফরাজীর (৩০) শরীরে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। দগ্ধ হাসান ফরাজীকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। তার ঘাড়ের  কিছু অংশ ও দুই পাশে চুল পুড়ে গেছে।

শুক্রবার (৫ জানুয়ারি) সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আহত কর্মীকে দেখতে যান আওয়ামী লীগের প্রার্থী এস এম কামাল হোসেন। তিনি সাংবাদিকদের জানান, বিএনপি-জামায়াতের দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে বলে তিনি ধারণা করছেন।

এর আগে, বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে খানজাহান আলী থানার যোগীপোল ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে।

দগ্ধ হাসান ফরাজী যোগীপোল এলাকার সোহরাব ফরাজীর ছেলে। 

যোগীপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও যুবলীগ নেতা মো. সাজ্জাদুর রহমান বলেন, যোগীপোল এলাকায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচনী ক্যাম্পের পাহারার দায়িত্বে ছিলেন হাসান ফরাজী। গতকাল রাত আড়াইটার দিকে দু–তিন দুর্বৃত্ত তার গায়ে কেরোসিন ছুড়ে মারে। এরপর তারা আগুন ধরিয়ে দেয়। আগুনে হাসান ফরাজীর ঘাড়ের দুই পাশে চুল ও কিছু অংশ পুড়ে যায়। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা এখন আশঙ্কামুক্ত।

খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মমতাজুল হক বলেন, এ ঘটনায় আজ দুপুর পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে অভিযোগ দায়ের হবে। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

Link copied!