• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর রক্তদাতাকে পৌঁছে দিতে গিয়ে ট্রাকচাপায় যুবকের মৃত্যু


ভোলা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ১৫, ২০২৩, ০৫:১২ পিএম
স্ত্রীর রক্তদাতাকে পৌঁছে দিতে গিয়ে ট্রাকচাপায় যুবকের মৃত্যু

ভোলায় গভীর রাতে জন্ম নেওয়া নবজাতক সন্তান ও স্ত্রীকে হাসপাতালে রেখে রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিয়ে ফেরার পথে ট্রাকচাপায় মো. শামসুর রহমান শুভ (২৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ মার্চ) ভোরে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শুভ ভোলার তজুমদ্দিন উপজেলার সোনাপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ চাপড়ী গ্রামের মোসলেহ উদ্দিনের ছেলে ও দৈনিক মাতৃজগত পত্রিকার তজুমদ্দিন উপজেলা প্রতিনিধি ছিলেন।

নিহতের স্বজনরা জানান, মঙ্গলবার গভীর রাতে ভোলা সদর হাসপাতালে শুভর কন্যাসন্তানের জন্ম হয়। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর তার স্ত্রীর জন্য রক্ত প্রয়োজন হওয়ায় একজন ব্যক্তি হাসপাতালে রক্ত দিতে আসেন। রক্ত দেওয়া শেষে রক্তদাতাকে বাড়িতে পৌঁছে দিতে নিজের মোটরসাইকেল নিয়ে বোরহানউদ্দিনের মনিরাম এলাকায় যান শুভ। পরে সেখান থেকে ফেরার পথে সদর উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয়। স্থানীয়রা উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারে আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Link copied!