• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

নৌকার প্রার্থীর বাসায় জনপ্রতিনিধিদের মধ্যাহ্নভোজ


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২১, ২০২৩, ০৫:২৭ পিএম
নৌকার প্রার্থীর বাসায় জনপ্রতিনিধিদের মধ্যাহ্নভোজ
নৌকার প্রার্থীর বাসায় জনপ্রতিনিধিদের মধ্যাহ্নভোজ

লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের নৌকার প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়নের বিরুদ্ধে নির্বাচনী এলাকার উপজেলা, ইউপি চেয়ারম্যানসহ জনপ্রতিনিধিদের নিয়ে মধ্যাহ্নভোজের আয়োজন করার অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে জেলা শহরে তার বাসভবন লুবনা কটেজে এ মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়।

জানা গেছে, মধ্যাহ্নভোজে দুই শতাধিক মানুষের জন্য খাবারের আয়োজন ছিল। এ ছাড়া জনপ্রতিনিধিদের একটি নির্দিষ্ট পরিমাণ বকশিশও দেওয়া হয়েছে। সভায় নৌকার প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়ন জনপ্রতিনিধিদের উদ্দেশে বিভিন্ন ধরনের দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। সভাটি দুপুর ১২টায় শুরু হয়ে ২টা পর্যন্ত চলে।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চররুহিতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবির পাটওয়ারী, জেলা পরিষদের সদস্য আলমগীর হোসেন, উত্তর হামছাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নজরুল ইসলাম, চরমনী মোহন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইউছুফ ছৈয়াল, শাকচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমানসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ইউপি চেয়ারম্যান ও চারজন ইউপি সদস্য জানান, নুরউদ্দিন চৌধুরী নয়ন নির্বাচনের বিভিন্ন দিকনির্দেশনা বক্তব্য দিয়েছেন সভায়। পরে দুপুরে খাওয়ানো হয়েছে। এ ছাড়া যাতায়াতের খরচের জন্য তাদের দুই হাজার টাকাও দেওয়া হয়েছে।

মধ্যাহ্নভোজ ও বকশিশ দেওয়ার বিষয়ে জানতে লক্ষ্মীপুর-২ আসনের নৌকার প্রার্থী নুরউদ্দিন চৌধুরী নয়নকে ফোন দিলেও কথা বলা সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক সুরাইয়া জাহান বলেন, “প্রার্থীর বাসায় চেয়ারম্যান-মেম্বারদের নিয়ে মধ্যাহ্নভোজ ও টাকা দেওয়ার বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!