• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ৫


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২৩, ০৪:৪৭ পিএম
পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ১, আহত ৫

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে নান্টু আকন (৬০) নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এছাড়া আহত হন পিকআপে থাকা অপর পাঁচ যাত্রী।

বুধবার (১৯ এপ্রিল) সকাল ৮ টার দিকে উপজেলার ঝাটুকদিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত নান্টু আকন বরিশালের কাউনিয়া থানার শাপানিয়া এলাকার ছাত্তার আকনের ছেলে।

আহতরা হলেন ঝালকাঠি সদর উপজেলার নবগ্রাম উপজেলার আব্দুল হাইয়ের ছেলে হৃদয় (২৮), একই জেলার গোইট্টা গ্রামের রশিদ হাওলাদারের ছেলে মো. তারেক (৩৫), বরিশালের এয়ারপোর্ট থানার কোলচার এলাকার নবাব আলী হাওলাদারের ছেলে মো. রাজ্জাক (৪৫), একই জেলার শাহপরান এলাকার মো. জামালের ছেলে সাজ্জাদ (৩০) ও বাগেরহাটের মোল্লার হাট উপজেলার কাহালপুর এলাকার সোলেমান শেখের ছেলে চুন্নু শেখ (৪০)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বরিশাল থেকে একটি পিকআপ করে গরু ব্যবসায়ীসহ কয়েকজন গরু কেনার উদ্দেশ্যে ফরিদপুরে আসছিলেন। পিকআপটি ঝাটুকদিয়া এলাকায় এসে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি কাঁঠাল গাছে ধাক্কা লাগে। এ সময় ঘটনাস্থলেই একজন নিহত হন।

ভাঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তৈমুর ইসলাম বলেন, “তাৎক্ষণিক খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। এ সময় পিকআপে থাকা একজন ঘটনাস্থলেই নিহত হন এবং আহত হন আরও ৫ জন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে ।”  

Link copied!