• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

চাঁদকে নিয়ে কোনো কথা বলতে চাই না: রিজভী


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: মে ২৫, ২০২৩, ০২:৫৮ পিএম
চাঁদকে নিয়ে কোনো কথা বলতে চাই না: রিজভী

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়ায় গ্রেপ্তার রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদকে নিয়ে কোনো কথা বলতে চান না বলে জানিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপির নেতাকর্মীর নামে মিথ্যা মামলা, পুলিশ ও গোয়েন্দা বাহিনীর দ্বারা অন্যায়ভাবে গ্রেপ্তার ও পুলিশি হয়রানির প্রতিবাদে এক সংবাদ সম্মেলন তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (২৫ মে) বেলা ১১টার দিকে রাজশাহী জেলা বিএনপির অফিসে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

রিজভী বলেন, “যখন তিনবারের প্রধানমন্ত্রীকে (খালেদা জিয়া) পদ্মা সেতু থেকে নদীতে ফেলে দেওয়ার হুমকি দেওয়া হয়েছিল, জাতীয় সংসদে দাঁড়িয়ে হত্যার হুমকি দেওয়া হয়েছিল, তখন তো কোনো কথা ওঠেনি। তাই চাঁদ ইস্যুতে কোনো কথা বলতে পারব না।” 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব আরও বলেন, “অত্যাধুনিক অস্ত্র দিয়ে বিএনপি অফিস ঘিরে রাখা হয়েছিল। এটা কেন, এত ভয় কিসের। এত নেতাকর্মীদের গ্রেপ্তার কেন। সারা দেশে ৬৮০ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে।”

সরকার ভয় পেয়েছে উল্লেখ করে রিজভী বলেন, “তাদের কাণ্ড জ্ঞানলোপ পেয়েছে। তাই তারা অস্ত্রের ভাষায় কথা বলছে। দলীয় চেতনায় পুলিশ তৈরি করেছে। তারা মিছিলে পাখির মতো গুলি করে অনেক নেতাকর্মীকে অন্ধ, আহত ও পৃথিবীর মায়া ত্যাগ করাচ্ছে। আমাদের শান্তিপূর্ণ কর্মসূচি চলবে।”  

এ সময় বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক মোসাদ্দেক হোসেন বুলবুল, মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈষা, সদস্যসচিব মামুনুর রশিদসহ জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Link copied!