• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধুর সমাধিতে নৌবাহিনী প্রধানের শ্রদ্ধা


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৭, ২০২৩, ১০:৪৬ এএম
বঙ্গবন্ধুর সমাধিতে নৌবাহিনী প্রধানের শ্রদ্ধা

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নবনিযুক্ত নৌবাহিনী প্রধান ভাইস অ্যাডমিরাল এম নাজমুল হাসান।

বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। পরে বাংলাদেশ নৌবাহিনী পরিবার কল্যাণ সংঘর (বিএনএফডব্লিউএ) পক্ষ থেকে  প্রেসিডেন্ট নাদিয়া সুলতানা শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধুসহ পঁচাত্তরের ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফিরাত কামনায় পবিত্র ফাতেহা পাঠ দোয়া ও মোনাজাত করা হয়। পরে নৌ প্রধান বঙ্গবন্ধুর বাড়ি পরিদর্শন করেন এবং পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সাক্ষর করেন।

এ সময় খুলনা নৌ অঞ্চলের আঞ্চলিক কমান্ডার, বিএনএফডব্লিউএ খুলনা শাখার চেয়ারম্যান এবং উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া শ্রদ্ধা নিবেদন শেষে নৌবাহিনী প্রধান খুলনা নৌ অঞ্চল আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন। এ সময় বানৌজা তিতুমীরে আয়োজিত স্ট্যাটিক প্যারেডে নৌবাহিনীর একটি সুসজ্জিত দল তাকে গার্ড অব অনার প্রদান করে। নৌপ্রধান গার্ড পরিদর্শন ও সালাম গ্রহণ করেন। পরিদর্শন শেষে নৌপ্রধান সর্বস্তরের নৌসদস্যদের উদ্দেশে বক্তব্য প্রদান এবং খুলনা নৌ অঞ্চলে কর্মরত অফিসারদের সঙ্গে মতবিনিময় করেন।
 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!