• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

সিরাজগঞ্জে হত্যা মামলার চার আসামি গ্রেপ্তার


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩, ০৫:২১ পিএম
সিরাজগঞ্জে হত্যা মামলার চার আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জের বেলকুচিতে সাইফুল ইসলামকে হত্যার দায়ে মামলার প্রধান আসামি মনিরুল ইসলামসহ এজাহারভুক্ত চার আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেছেন বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন শালদাইড় গ্রামের আবু সাইদের ছেলে মনিরুল ইসলাম (৩৫), কেশি শালদাইড় গ্রামের মনিরুলের মামা জয়ান উদ্দিন (৫৫) তার দুই ছেলে আনিসুর রহমান (৩২) ও মোবারক হোসেন (২০)।

পুলিশ জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শালদাইড় গ্রামে ভাতিজা মনিরুল ইসলাম ও তার সহযোগীদের আঘাতে চাচা সাইফুল ইসলাম নিহত হন। এ ঘটনায় নিহতের স্ত্রী জোসনা খাতুন বাদী হয়ে মনিরুলকে প্রধান আসামি করে নয় জনের বিরুদ্ধে থানায় মামলা  করেন। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে মনিরুল ইসলামসহ চারজনকে গ্রেপ্তার করা হয়। পরে আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গোবর ঘুঁটে ভাঙ্গাকে কেন্দ্র করে চাচা সাইফুল ইসলাম ও ভাতিজা মনিরুল ইসলামের মধ্যে বাকবিতন্ডা হয়। এরই জের ধরে ভাতিজা মনিরুল ইসলাম তার মামা জয়ান ও সহযোগীরা মিলে সাইফুল ইসলামকে লাঠি দিয়ে আঘাত করেন। পরে তাকে উদ্ধার করে বেলকুচি স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেলে পাঠানোর নির্দেশ দেন। বুধবার সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Link copied!