• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে গ্রেপ্তার


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৪, ০৩:৩১ পিএম
বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে গ্রেপ্তার

বগুড়ার ধুনটে মাদক সেবনের টাকা না দেওয়ায় কৃষক বাবাকে প্রকাশ্যে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত হৃদয় হাসান খোকনকে (৩১) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ১২টার দিকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার (৫ এপ্রিল) রাতে শেরপুর উপজেলার মির্জাপুর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

হৃদয় হাসান খোকন উপজেলার চালাপাড়া গ্রামের আব্দুল মান্নান মন্ডলের (৬২) ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হৃদয় হাসান খোকনকে মালয়েশিয়া পাঠিয়েছিলন তার বাবা আব্দুল মান্নান। দীর্ঘ ৯ বছর মালয়েশিয়া থাকাকালীন চীনের এক নারীর সঙ্গে এক্সপোর্টের ব্যবসায় জড়িয়ে পড়েন খোকন। এ সময় ওই নারী তার কাছ থেকে প্রতারণা করে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়ে পালিয়ে যান। এতে খোকন টাকা হারিয়ে হতাশায় মাদকাসক্ত হয়ে পড়েন।

প্রায় দেড় বছর আগে খোকনকে চালাপাড়া গ্রামের বাড়িতে ফিরিয়ে আনেন বাবা আব্দুল মান্নান। কিন্তু বাড়িতে ফেরার পর খোকন কোনো কাজকর্ম করতেন না। এদিকে বিদেশে গিয়ে টাকা হারানোর বিষয় নিয়ে বাবা ও ছেলের প্রায়ই ঝগড়া-বিবাদ হতো।

এ অবস্থায় ২২ জানুয়ারি সন্ধ্যায় বাবার কাছে মাদকদ্রব্য কেনার জন্য টাকায় চান খোকন। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করায় খোকন বাড়ির আঙিনায় বাবা আব্দুল মান্নানকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যান। এ ঘটনায় ২৩ জানুয়ারি রাতে নিহতের ছোট ছেলে বৈশাখ হাসান বাদী হয়ে হৃদয় হাসান খোকনের বিরুদ্ধে বাবাকে হত্যার অভিযোগে মামলা করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতার প্রমাণ পাওয়া গেছে। নিহতের ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে আদালতে এই মামলার অভিযোগপত্র দাখিল করা হবে।

Link copied!