• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলা প্রকৌশলী নিহত, ইউএনওসহ আহত ৩


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২৩, ১২:৪৯ পিএম
গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উপজেলা প্রকৌশলী নিহত, ইউএনওসহ আহত ৩
আবু সাঈদ পীরগঞ্জ উপজেলার প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন

পঞ্চগড়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে আবু সাঈদ নামের এক প্রকৌশলী নিহত হয়েছেন। এ ঘটনায় তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফজলে রাব্বিসহ তিনজন গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২ ডিসেম্বর) মধ্যরাতে পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের চাওয়াই সেতু সংলগ্ন চেকরমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত আবু সাইদ ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলা প্রকৌশলী ছিলেন।

আহত অন্য দুইজন হলেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা আল আমিন ও সহকারী প্রোগ্রামার নবিউল করিম সরকার।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রকৌশলী আবু সাঈদ তেঁতুলিয়া বেড়াতে এসে রাতে তেঁতুলিয়ার সরকারি গাড়িতে ইউএনও ফজলে রাব্বির সঙ্গে পঞ্চগড়ে যাচ্ছিলেন। পথে চেকরমারী বাঁকে পৌঁছালে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। গাড়িটি গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান প্রকৌশলী আবু সাঈদ।

স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল হতে আহতদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করেন। এদের মধ্যে আল আমিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

দুর্ঘটনার খবর পেয়ে পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলাম ও পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা ও পঞ্চগড় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট আহত কর্মকর্তাদের দেখতে হাসপাতালে ছুটে যান ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, “রাতে তেঁতুলিয়া থেকে ইউএনও মহোদয়সহ আহতরা পঞ্চগড়ে যাচ্ছিলেন। যাওয়ার সময় অতিরিক্ত গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছি। তবে ইউএনও মহোদয় সুস্থ হলে বিস্তারিত জানা যাবে।”
 

Link copied!