• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

উপমন্ত্রী শামীমের নির্বাচনী অফিসে আগুন


শরীয়তপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০৯:৩৫ পিএম
উপমন্ত্রী শামীমের নির্বাচনী অফিসে আগুন
আগুনে ব্যানার পোস্টার পুড়ে যায়। ছবি : সংগৃহীত

শরীয়তপুর-২ (নড়িয়া- সখিপুর) আসনে নৌকার প্রার্থী পানিসম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীমের নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) ভোরে নড়িয়া উপজেলার ঘরিষার ইউনিয়নের পন্ডিতসার শহিদ নজরুল ইসলাম গার্লস স্কুলের পাশের একটি নির্বাচনী অফিসে এ ঘটনা ঘটে।

এছাড়া ভূমখারা ইউনিয়নের ঘোড়াগাঁ গ্রামের নির্বাচনী ক্লাবে দুর্বৃত্তদের আগুনে পুড়ে গেছে ব্যানার ও পোস্টার। ঘটনাস্থল দুটি পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশের টিম।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাত ১২টার পর নেতাকর্মীরা অফিস বন্ধ করে বাড়ি চলে যান। পরে ফজরের নামাজ পরতে লোকজন বের হলে দেখেন অফিসের ব্যানার পোস্টার পুড়ে গেছে।

আওয়ামী লীগের প্রার্থী এ কে এম এনামুল হক শামীম বলেন, “আমার নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলীর লোকজন। তারা আমার দুটি নির্বাচনী অফিস পুড়িয়ে দিয়েছে। এর আগে তিনি ছাত্রলীগের সভাপতি, মহিলা আওয়ামী লীগের নেত্রীকে মারধর করেছেন। এখন আবার আমার নির্বাচনী অফিসে আগুন দিয়েছে।”

অভিযোগ অস্বীকার করে স্বতন্ত্র প্রার্থী খালেদ শওকত আলী বলেন, “আওয়ামী লীগের প্রার্থী শামীম মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন কথা বলছেন। তার পরাজয় নিশ্চিত জেনে নিজেদের ক্লাব নিজেরাই আগুন দিয়ে আমাদের নামে দোষ চাপাচ্ছে।”

এ বিষয়ে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, “রাতের আধারে দুষ্কৃতিকারীরা আওয়ামী লীগের নির্বাচনী ক্লাবে আগুন দেয়। খবর পেয়ে সকালে আমি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ঘটনাস্থল পরিদর্শন করি। তদন্ত চলছে। কারা এই ঘটনা ঘটিয়েছে তাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।”

Link copied!