• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ডিবি পরিচয়ে ডাকাতি, লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার ৭


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২৫, ২০২৪, ০৫:০৭ পিএম
ডিবি পরিচয়ে ডাকাতি, লুণ্ঠিত মালামালসহ গ্রেপ্তার ৭

নরসিংদীতে ডিবি পরিচয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ৭ ডাকাতকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামালসহ নগদ টাকা জব্দ করা হয়।

সোমবার (২৫ মার্চ) দুপুরে নরসিংদীর পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন।

এর আগে রোববার (২৪ মার্চ) নরসিংদী, নারয়ণগঞ্জসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে ১৮ ড্রাম সয়াবিন তেল, ২ লাখ টাকা, ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপসহ পুলিশের কাজে ব্যবহৃত বিভিন্ন মালামাল জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন নারায়ণগঞ্জের রুপগঞ্জ এলাকার নাদিম হোসেন আনিছ (২৯), তোহা মীর শাওন (৩৮), বন্দর থানার মামুন (২৯), নরসিংদীর মাধবদীর অন্তর (২৮), আল আমিন (২৫), হবিগঞ্জের সোহেল মিয়া (৩৫) এবং ময়মনসিংহের ইশ্বরগঞ্জের ইলিয়াছ (২৩)।

পুলিশ সুপার জানান, গত ২০ মার্চ রাতে শিবপুরের ঘাসিরদিয়া এলাকায় ডিবি পরিচয়ে ৭৫ ড্রাম সয়াবিন তেলসহ একিটি পিকাপ লুট করে নিয়ে যায় এক দল ডাকাত। পরে প্রতিষ্ঠানটির করা অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় মালামাল উদ্ধারসহ অভিযুক্তদের গ্রেপ্তারে নামে গোয়েন্দা পুলিশ।

মোস্তাফিজুর রহমান বলেন, গ্রেপ্তারদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Link copied!