• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগ নেতা নিখোঁজ, উদ্ধারের দাবিতে অবরোধ


রাঙ্গামাটি প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২০, ২০২২, ০২:১৯ পিএম
ছাত্রলীগ নেতা নিখোঁজ, উদ্ধারের দাবিতে অবরোধ

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলা থেকে নিখোঁজ হওয়া ছাত্রলীগ নেতা মো. সালাউদ্দিনকে উদ্ধারের দাবিতে সব ধরনের যান চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল থেকে শুরু হওয়া এ অবরোধ টানা ৩৬ ঘণ্টা চলবে বলে জানা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, সড়ক অবরোধ সফল করতে সকাল থেকেই স্থানীয়রা অবস্থান নেয় রাঙ্গামাটি-বান্দরবান ও বাঙ্গালহালিয়া-রাজস্থলী সড়কে। এ পর্যন্ত কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। তবে মূলত অবরোধ কর্মসূচি উপজেলার বাঙ্গালহালিয়া বাজার ও রাজস্থলী উপজেলা সদরে পালিত হচ্ছে।

স্থানীয় ছাত্রলীগ নেতা কাইয়ুম হোসেন মিরাজ বলেন, “অপহৃত ছাত্রলীগ নেতাকে উদ্ধারের দাবিতে আমাদের টানা ৩৬ ঘণ্টার অবরোধ চলছে। আমরা শান্তিপূর্ণভাবে অবরোধ পালন করছি।”

রাজস্থলী থানা পুলিশের এক কর্মকর্তা জানিয়েছে, মঙ্গলবার সকাল থেকেই উপজেলা সদরে শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালিত হচ্ছে। তারা কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাননি।

গত ৪ ডিসেম্বর (রোববার) সকালে রাজস্থলী উপজেলার আমতলীপাড়া নামক এলাকা থেকে মো. সালাহ উদ্দিন নামে এক ছাত্রলীগ নেতাকে অপহরণ করা হয়েছে দাবি করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন জনসংহতি সমিতি (জেএসএস) দায়ী করা হচ্ছে। 
 

Link copied!