• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মা-বাবা ও মেয়েকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৪, ১২:৩৪ পিএম
মা-বাবা ও মেয়েকে গলা কেটে হত্যার ঘটনায় মামলা
হত্যাকাণ্ডের শিকার বিকাশ সরকার, স্বর্ণা সরকার ও পারমিতা সরকার। ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের তাড়াশ পৌর এলাকায় মা-বাবা-মেয়েকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলায় পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ড ঘটানো হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।

মঙ্গলবার (৩০ জানুয়ারি) রাতে নিহত বিকাশ সরকারের স্ত্রীর বড় ভাই সুকমল চন্দ্র দাস বাদী হয়ে অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে মামলাটি করেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

ওসি নজরুল ইসলাম বলেন, মামলার বাদী সুকমলের বাড়ি বগুড়ার নন্দীগ্রামে। মামলার এজাহারে পূর্ব শত্রুতার জেরে বোন জামাই, বোন ও ভাগ্নিকে হত্যা করা হয়েছে বলে সুকমল চন্দ্র দাস উল্লেখ করেছেন। তবে রাত ৯টা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

পুলিশ জানায়, সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৌর এলাকার বারোয়ারি বটতলা মহল্লায় তিনতলা নিজ বাসায় থাকতেন ব্যবসায়ী বিকাশ সরকার, তার স্ত্রী স্বর্ণা সরকার ও তাদের দশম শ্রেণিপড়ুয়া মেয়ে পারমিতা সরকার তুষি। 

রোববার সন্ধ্যা থেকে তাদের বারবার কল দিলেও ফোন না ধরায় দুশ্চিন্তায় পড়েন স্বজনেরা। পরে স্থানীয় প্রতিবেশীদের মাধ্যমে খোঁজ নিলে জানতে পারেন বাসা তালাবদ্ধ। 

মঙ্গলবার ভোরে তাড়াশ থানায় খবর দিলে পুলিশ এসে বাসার তালা ভেঙ্গে ভিতরে প্রবেশ করলে বিকাশ, তার স্ত্রী ও মেয়ের গলাকাটা মরদেহ দেখতে পান।

পুলিশ আরও জানায়, খবর পেয়ে র‌্যাব, পুলিশ, সিআইডি ও পিবিআইয়ের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করে। মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জের শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। 

বুধবার ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

এদিকে এই ঘটনা নিয়ে আজ বিকেল ৩টায় সিরাজগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন ডাকা হয়েছে। সংবাদ সম্মেলনে হত্যার বিষয়ে বিস্তারিত জানাবেন পুলিশ সুপার আরিফুল রহমান মন্ডল।

Link copied!