• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

লাশবাহী গাড়িতে ফেনসিডিল বহন, আটক ২


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২৩, ০২:৩০ পিএম
লাশবাহী গাড়িতে ফেনসিডিল বহন, আটক ২

ফরিদপুরে লাশবাহী ফ্রিজিং গাড়িতে বিশেষ কৌশলে ১৪৪ বোতল ফেনসিডিল বহনকালে দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। তারা যশোর থেকে ঢাকায় যাচ্ছিল। তবে, গাড়িতে কোনো লাশ ছিল না বলে র‌্যাব জানিয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুর ১২টার দিকে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-১০, সিপিসি-৩, ফরিদপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কেএম শাইখ আকতার বিষয়টি জানান।

এর আগে বুধবার (২২ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ফরিদপুর শহরের বদরপুরে চেকপোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ঢাকার তুরাগ থানার বাউনিয়া এলাকার আব্দুল সবুর (৪২) ও যশোর সদরের বিরামপুর এলাকার মো. তহিদুল ইসলাম (৩৫)।

র‌্যাবের ক্যাম্প অধিনায়ক কেএম শাইখ আকতার জানান, গোপন সংবাদ পেয়ে একটি চেকপোস্ট বসানো হয়। পরে লাশবাহী ফ্রিজিং গাড়ি চেকপোস্টের সামনে আসার সঙ্গে সঙ্গে সিগনাল দিয়ে থামানো হয়। গাড়ির চালক ও গাড়িতে বসে থাকা অপর ব্যক্তির নাম ও ঠিকানা এবং যাওয়ার গন্তব্য সংক্রান্তে জিজ্ঞাসাবাদ করলে তারা এলোমেলো কথাবার্তা বলে। ব্যাপক জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের গাড়িতে ফেনসিডিল আছে বলে স্বীকার করেন। এসময় ডাবল কেবিনযুক্ত লাশবাহী ফ্রিজিং গাড়ির মাঝের কেবিন থেকে তাদের দেখানো ও বের করে দেওয়া হলুদ রংয়ের একটি প্লাস্টিকের বস্তার মধ্যে রাখা দুই লাখ ৮৮ হাজার টাকা মূল্যের ১৪৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটক ব্যক্তিরা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে লাশবাহী ফ্রিজিং গাড়িতে ফরিদপুর ও রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল। আটক ব্যক্তিদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Link copied!