• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বাগেরহাটে আ.লীগ নেতার রক্তাক্ত মরদেহ উদ্ধার


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ১২:৩১ পিএম
বাগেরহাটে আ.লীগ নেতার রক্তাক্ত মরদেহ উদ্ধার
বাগেরহাটের মানচিত্র। ছবি : সংবাদ প্রকাশ গ্রাফিক্স

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নকিব আকবর আলীর (৭২) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকালে বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতাল থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) রাতে মুনিগঞ্জ সেতু টোলপ্লাজা সংলগ্ন সড়কের ওপর থেকে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে যান পথচারীরা।

নিহত নকিব আকবর আলী বাগেরহাট সদর উপজেলার বিষ্ণুপুর এলাকার বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি এবং ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

বাগেরহাট ২৫০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক পার্শা সানজানা বলেন, “নকিব আকবর আলীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।”

হাসপাতালে নিয়ে আসা পথচারীদের বরাত দিয়ে পার্শা সানজানা জানান , হাজার পাটগাতি আঞ্চলিক মহাসড়কের ওপর রক্তাক্ত অবস্থায় নকিব আকবর আলী এবং তার মোটরসাইকেল পড়ে ছিল। পরে তারা একটি ইজিবাইকে করে নকিবকে বাগেরহাট জেলা হাসপাতালে নিয়ে আসেন।”

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু বলেন, “এটি হত্যা না দুর্ঘটনা স্পষ্ট করে বলতে পারছি না। তদন্তপূর্বক এই মৃত্যুর কারণ পুলিশকে উদঘাটন করতে হবে। অপরাধী অনেক বেশি ক্ষমতাধর হলেও তাকে আইনের আওতায় আনতে হবে। তার মৃত্যুতে সদর উপজেলা আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হয়েছে।”

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সুব্রত কুমার সরদার বলেন, “মরদেহের সুরতহাল করা হয়েছে। ময়নাতদন্তের প্রস্তুতি চলছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!