• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

কাউন্সিলর প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় শিক্ষককে মারধর


বরিশাল প্রতিনিধি
প্রকাশিত: মে ৩১, ২০২৩, ১০:১৬ এএম
কাউন্সিলর প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় শিক্ষককে মারধর

কাউন্সিলর প্রার্থীর পক্ষে ভোট চাওয়ায় বরিশাল শের-ই-বাংলা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক হারুন অর রশিদকে মারধর করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৩০ মে) রাত ৯টার দিকে নথুল্লাবাদসংলগ্ন কাউনিয়া খালপাড় সড়কে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষক হারুন অর রশিদ বলেন, “মঙ্গলবার রাত ৯টার দিকে নথুল্লাবাদ খালপাড় সড়ক থেকে বাসায় ফিরছিলাম। পেছন থেকে তিনজন মাস্ক পরিহিত যুবক এসে ডাক দিল, স্যার দাঁড়ান কথা আছে। আমি দাঁড়াতেই চড়-থাপ্পড়, কিল-ঘুষি ও লাথি মারতে লাগল। একপর্যায়ে তারা আমাকে তুলে খালে ফেলে দিতে চেষ্টা করে। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে হামলাকারীরা পালিয়ে যায়।”

হারুন অর রশিদ আরও বলেন, “নির্বাচনে আমি সাজ্জাদ সেরনিয়াবাতের পক্ষে ভোট চেয়েছি। এতে ক্ষিপ্ত হয়ে বর্তমান কাউন্সিলর ও প্রার্থী জিয়াউর রহমান বিপ্লব হামলার কাজ করিয়েছেন।”

এ বিষয়ে ঘুড়ি প্রতীকের কাউন্সিলর প্রার্থী ওবায়দুল হক ওরফে সাজ্জাদ সেরনিয়াবাত বলেন, “হারুন অর রশিদ স্যার আমার পক্ষে নির্বাচনে মানুষের কাছে ভোট চেয়েছেন। এ জন্য তার ওপর হামলা হয়েছে।”

এদিকে অভিযোগ অস্বীকার করে ঠেলাগাড়ি প্রতীকের কাউন্সিলর প্রার্থী জিয়াউর রহমান বিপ্লব বলেন, “এমন কোনো ঘটনার সঙ্গে আমি জড়িত নই। ওই শিক্ষকের বিরুদ্ধে এলাকাবাসীর অনেক অভিযোগ রয়েছে। মূলত আমাকে হেয় করতে পরিকল্পিতভাবে এসব অপপ্রচার চালানো হচ্ছে।”

এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানা-পুলিশের পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন বলেন, এখন পর্যন্ত এমন কোনো ঘটনার অভিযোগ কেউ থানায় দেয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!