• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বিসিবির ভেন্যু ফিরে পেল শহীদ চান্দু স্টেডিয়াম


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৮, ২০২৩, ০৭:৪১ পিএম
বিসিবির ভেন্যু ফিরে পেল শহীদ চান্দু স্টেডিয়াম

নানা জল্পনা-কল্পনার অবশান ঘটিয়ে বাতিলের ৩৮ দিন পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ভেন্যু ফিরে পেল বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে বিসিবির সঙ্গে জেলা ক্রীড়া সংস্থার এক বৈঠকের পর এই এই সিদ্ধান্ত হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক সাইফুল ইসলাম বলেন, “সকলের ঐকান্তিক প্রচেষ্টায় বগুড়া শহীদ চান্দু স্টেডিয়াম বিসিবির ভেন্যু হিসেবে বহাল থাকলো। আজ আনুষ্ঠানিকভাবে ভেন্যু হস্তান্তর করা হয়েছে। এখন থেকে এই স্টেডিয়ামে জাতীয় লীগ ও বিসিবির খেলাগুলো সমন্বয় করে অনুষ্ঠিত হবে। আমরা আশা করছি আগের থেকে বরং আরও ভালো খেলা দেখতে পাবো।”

এ সময় ডিসি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এবং বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনসহ সংস্থাটির অন্য কর্মকর্তাদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

এ ছাড়াও জেলা প্রশাসক সাইফুল ইসলাম বগুড়া -৬ এর সংসদ সদস্য রাগেবুল আহসান রিপুসহ বগুড়ার ক্রীড়া প্রেমী সুশীল সমাজ, সাংবাদিক ও সর্বস্তরের জনগণের প্রতি জেলা প্রশাসন বগুড়ার পক্ষ হতে আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে ১ মার্চ আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যু বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে জনবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সেই সঙ্গে প্রত্যাহার করা হয় বিসিবির নিযুক্ত বগুড়ার সকল কর্মকর্তা-কর্মচারিকে। সিদ্ধান্ত অনুযায়ী পরের দিন বৃহস্পতিবার থেকে চান্দু স্টেডিয়ামে বিসিবির লোকজন মালামাল তুলে নেওয়ার কাজ শুরু করে। ওই সিদ্ধান্তের কারণ হিসেবে বিসিবি  বগুড়া জেলা ক্রীড়া সংস্থাকেই দায়ী করে। তবে সেই অভিযোগকে  অমূলক বলে পাল্টা দাবি জানিয়েছিল জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন। সবকিছু নিয়ে শুরু হয় নানা জল্পনা-কল্পনার। সবকিছুর অবশান ঘটিয়ে আবার ভেন্যু ফিরে পায়।

Link copied!