• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

গোপালগঞ্জে আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০


গোপালগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ০৯:১৮ পিএম
গোপালগঞ্জে আ.লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ২০
সংঘর্ষে আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। ছবি : সংগৃহীত

গোপালগঞ্জের মুকসুদপুরে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে নারীসহ কমপক্ষে ২০ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত উপজেলার মোচনা ইউনিয়নের শুয়াশুর গ্রামে এ সংঘর্ষ হয়।

সংঘর্ষে গুরুতর আহত ৮ জনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া আহত আরও ১২ জনকে হাসপাতাল ও ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, মোচনা ইউনিয়নের শুয়াশুর গ্রামে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহাম্মদ ফারুক খান ও স্বতন্ত্র প্রার্থী মো. কাবির মিয়ার ঈগল সমর্থকদের মধ্যে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে কথা কাটাকাটি ও পরে হাতাহাতি হয়। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়।

এদিকে সংঘর্ষের সময় রাজ্জাক শেখ, মারুফ শেখ, নওসার শেখ, রবিউল শেখের বাড়িতে ভাঙচুর ও লুটপাট করা হয় বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থীর সমর্থক তাসফিয়া বেগম।

এ ব্যাপারে মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাঈদুর রহমান টুটুল সংঘর্ষের বিষয়িটি নিশ্চিত করেছেন।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আশরাফুল আলম বলেন, “আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মোচনা ইউনিয়নের চেয়ারম্যান এমদাদ মোল্লাকে আটক করে থানায় আনা হয়। এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!