• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

শিক্ষকের প্রতারণায় পরীক্ষা দিতে পারেনি ৬ শিক্ষার্থী


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২৪, ০৬:০১ পিএম
শিক্ষকের প্রতারণায় পরীক্ষা দিতে পারেনি ৬ শিক্ষার্থী
জেলার মানচিত্র

নরসিংদীতে শিক্ষকের প্রতারণায় ৬ শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশ নিতে পারেনি বলে অভিযোগ উঠেছে। অভিযুক্ত শিক্ষকের নাম আমিনুল ইসলাম। তিনি নরসিংদী ডিজিটাল হাই স্কুলের প্রধান শিক্ষক।

পরীক্ষা দিতে না পারা শিক্ষার্থীরা হলো চাঁদনী আক্তার, অর্পিতা সূত্রধর, জান্নাতুল ফেরদৌস, মেঘলা আক্তার, সুমাইয়া আক্তার জয়া এবং তৈয়বা আক্তার। এদের মধ্যে তৈয়বা আক্তার নরসিংদী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী এবং অন্যরা ব্রাহ্মন্দী গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী।

অভিভাবক ও ভুক্তভোগী শিক্ষার্থীরা জানান, তারা নিজ নিজ স্কুল থেকে নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ হতে না পেরে আমিনুল ইসলামের সঙ্গে যোগাযোগ করে। আমিনুল ইসলাম তাদের পরীক্ষায় অংশগ্রহণ করানোর নিশ্চয়তা দিয়ে জনপ্রতি ২৫ হাজার টাকা করে নেন। তিনি ওই পরীক্ষার্থীদের নির্ধারিত সময়ে পরীক্ষাকেন্দ্রে হাজির থাকার কথা বলেন। আমিনুল ইসলামের কথামতো শিক্ষার্থীরা তাদের নির্ধারিত পরীক্ষাকেন্দ্র যায়। কিন্তু আমিনুল ইসলাম এ সময় পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হননি। এতে শিক্ষার্থীরা পরীক্ষায় অংশ নিতে পারেনি।

এ ব্যাপারে নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মুশফিকুর রহমান বলেন, “আমরা শিক্ষার্থী এবং অভিভাবকদের কাছ থেকে এ ধরণের অভিযোগ পেয়েছি। এ অভিযোগ তদন্ত করে অভিযুক্ত শিক্ষক আমিনুল ইসলামের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবো।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!