• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২০, ২০২৪, ০৩:৪৮ পিএম
গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
ধর্ষণ মামলায় গ্রেপ্তার তিন যুবক। ছবি : সংগৃহীত

পাবনার সাঁথিয়ায় এক গৃহবধূকে (২৬) সংঘবদ্ধ ধর্ষণের মামলায় তিন যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার (২০ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‌্যাব-১২, সিপিসি-২ পাবনার কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান।

এর আগে, মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার যুবকরা হলেন সাঁথিয়া উপজেলার চাঁদপুর গ্রামের নুর ইসলামের ছেলে নুহ মোল্লা (২৮), আব্দুর রহমানের ছেলে নাসির উদ্দিন (৩০) ও নুর আলীর ছেলে সাইফুল ইসলাম (৩০)।

সংবাদ সম্মেলনে মেজর এহতেশামুল হক খান জানান, গত ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ভুক্তভোগী গৃহবধূ সাঁথিয়ার বনগ্রাম বাজার থেকে ফেরার জন্য চরভদ্রকোলা এলাকায় অটোরিকশা থেকে নামেন। সেখান থেকে হেঁটে বাড়ির উদ্দেশ্যে যাওয়ার সময় বটতলা এলাকায় তাকে একা পেয়ে মুখ চেপে ধরে ও পা বেঁধে ফেলেন উল্লেখিত তিন আসামি। পরে তারা ওই এলাকার ডাঙ্গারচকের মাঠে নিয়ে যান। সেখানে গৃহবধূকে মুখে কাপড় গুঁজে সংঘবদ্ধ ধর্ষণ করে ফেলে পালিয়ে যান।

এ ঘটনায় গৃহবধূ বাদী হয়ে গত ২২ ফেব্রুয়ারি সাঁথিয়া থানায় নারী শিশু নির্যাতন দমন আইনে সংঘবদ্ধ ধর্ষণের মামলা দায়ের করেন। গতকাল রাতে সাঁথিয়ার খাইলভরা মোল্লাবাড়ি ও আতাইকুলার ধর্মগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। জিজ্ঞাসাবাদ শেষে আসামিদের আজ দুপুরে সাঁথিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
 

Link copied!