• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২


নরসিংদী প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ১০:১৯ এএম
বাস-কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নরসিংদীর পলাশের ঘোড়াশালে যাত্রীবাহী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই পরিবহনেরই চালক নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরও ৬ জন।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে উপজেলার ঘোড়াশাল-পাঁচদোনা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ব্ষিয়টি নিশ্চিত করেছেন ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) মো. নাইবুল ইসলাম।

নিহত বাসচালকের নাম মো. ইদ্রিস আলী (৫৮)। তার বাড়ি কিশোরগঞ্জে। তবে নিহত কাভার্ডভ্যানের চালক ও আহতদের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস শনিবার ভোর ৪টার দিকে পলাশের ঘোড়াশাল পাঁচদোনা সড়কের ভাগদী কদমতলা নামক স্থানে পৌঁছায়।

এসময় বিপরীত দিক থেকে আসা এক কার্ভাডভ্যানের সঙ্গে দ্রুতগতির এনা পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই বাসের চালক মো. ইদ্রিস আলী ও কাভার্ডভ্যানের চালক নিহত হয়। গুরুতর আহত হয় আরও ৬ জন। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ দুর্ঘটনার পর ভোর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের দুই পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশ সেখানে যায়। পরে দুর্ঘটনাকবলিত বাস ও কাভার্ডভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. জসিম উদ্দিন বলেন, “আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!