• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু


সাভার প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২২, ০২:০৪ পিএম
ছুরিকাঘাতে আহত যুবকের মৃত্যু

সাভারে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আহত রাজীব হোসেন (৩৪) নামের এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। মঙ্গলবার (৪ অক্টোবর) সকালে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ১৯ সেপ্টেম্বর (সোমবার) রাত ৩টার দিকে আশুলিয়া থানার নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর এলাকার পদ্মা ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে।

রাজিব টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার নাল্লাপাড়া গোয়াারিয়া গ্রামের জাফর মিয়ার ছেলে। তিনি মোটরসাইকেল রাইড শেয়ারিংয়ের কাজ করতেন।

নিহতের বাবা জাফর মিয়া বলেন, “রাজীব মোটরসাইকেল দিয়ে রাইড শেয়ারিংয়ের কাজ করতেন। ১৮ সেপ্টেম্বর সকালে সে মোটরসাইকেল নিয়ে বের হয়। পরে ১৯ সেপ্টেম্বর রাত ৩টার দিকে খবর পাই ছিনতাইকারীরা ছুরি দিয়ে আঘাত করেছে। এরপরে স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার তার মৃত্যু হয়।”

এ সময় রাজীবের বাবা আরও জানান, ঘটনার দিন বাইপাইল থেকে দুই ব্যক্তি রাজীবের মোটরসাইকেলে রাইড শেয়ার করে চন্দ্রা যাচ্ছিলেন। এ সময় নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর পৌঁছালে এক ছিনতাইকারী ছুরি দিয়ে আঘাত করে। পরে আহত অবস্থায় রাজীবকে ফেলে রেখে ওই মোটরসাইকেলটি চুরি করে নিয়ে গেছে।

এ বিষয়ে আশুলিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাশিদ জানান, চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃত্যু হয়েছে। মোটরসাইকেল উদ্ধার ও ছিনতাইকারীদের আটকের চেষ্টা চলছে।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওই পুলিশ কর্মকর্তা।
 

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!