• ঢাকা
  • শনিবার, ১১ মে, ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ২ জ্বিলকদ ১৪৪৫

শূন্য রান, সাত উইকেট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২১, ২০২৩, ১০:১৫ এএম
শূন্য রান, সাত উইকেট

কিছুদিন পরই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসর শুরু। কলকাতা নাইট রাইডার্সের তারকা স্পিনার সুনীল নারাইন আসন্ন আইপিএল ২০২৩ টুর্নামেন্টের আগে দুর্দান্ত ফর্ম পেলেন। ভারতের হয়ে ফ্লাইট বিলম্বিত হওয়ার পরে সুনীল ৭ মেডেন ওভার বল করে ৭ উইকেট তুলে নিয়ে অবিশ্বাস্য পারফরম্যান্স করেছেন।

মজার বিষয় হলো, নারাইন এবারের আইপিএল মৌসুমের আগে কলকাতা নাইট রাইডার্স ক্যাম্পে যোগ দেওয়ার জন্য ভারতের উদ্দেশ্যে যাত্রা করতে চেয়েছিলেন। তবে তার ফ্লাইট বিলম্বিত হওয়ার কারণে তিনি টিএন্ডটি ক্রিকেট বোর্ড প্রিমিয়ারশিপ ডিভিশনে খেলার সিদ্ধান্ত নেন।

ত্রিনিদাদ অ্যান্ড টোবাগোর (টিঅ্যান্ডটি) পোর্ট অব স্পেনে অনুষ্ঠিত হয়েছিল ম্যাচটি। টিঅ্যান্ডটি ক্রিকেট বোর্ড প্রিমিয়ার ডিভিশন ওয়ানের চার দিনের এই ম্যাচে নারাইন মাঠে নামেন কুইনস পার্ক ক্রিকেট ক্লাবের হয়ে। তার প্রতিপক্ষ ছিল ক্লার্ক রোড ইউনাইটেড।

নারাইন সাম্প্রতিক সময়ে বেশ দুর্দান্ত ফর্মে আছেন। তিনি গত তিন মাসে ৪টি ব্যাক-টু-ব্যাক পাঁচ উইকেট সহ ৩১টি উইকেট পেয়েছেন। ক্লার্ক রোড ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে নারাইন তার ক্যারিয়ারের অন্যতম স্মরণীয় পারফরম্যান্স করেছেন।

ম্যাচে প্রতিপক্ষের টপ অর্ডার চলে গেলেই শুরু হয় সুনীল নারাইন শো। তার দুর্দান্ত স্পেলের সৌজন্যে প্রতিপক্ষ মাত্র ২৪ ওভারে ৭৬ রানে আটকে যায়। ৩৪ বছর বয়সী নারাইনের বোলিং ফিগার: ৬.৪-৬-০-৭।

Link copied!