• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

এবার কন্যাসন্তানের মা হলেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১০, ২০২৪, ০৯:০২ এএম
এবার কন্যাসন্তানের মা হলেন পরীমনি
পরীমনি । ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনি। ২০২২ সালের ১০ আগস্ট পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য আসে চিত্রনায়িকা পরীমনির কোলজুড়ে। এবার জানালেন কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। নিয়েছেন দত্তক। মেয়ের নাম সাফিরা সুলতানা প্রিয়ম।

বিষয়টি অভিনেত্রী নিজেই নিশ্চিত করেছেন। জানালেন, ১২ মে হবে মেয়ের আকিকা। তিনি বলেন, “ছেলের পরে মেয়ে! কী যে আনন্দ! পৃথিবীতে আসার ছদিন হলো ওর। আমার ঘরে ছেলের পাশে আলো হয়ে আছে।”

দত্তক নেওয়া প্রসঙ্গে এই নায়িকা বলেন, “আমি ওকে দত্তক নিয়েছি। নিয়ম মেনে সই করার সময় মনে হলো আল্লাহ আবার আমার জন্য কিছু করলেন। জীবনে কোনো দিন কিছু নিয়ম অনুযায়ী বা পরিকল্পনা করে করিনি। তাই আল্লাহ আমার জন্য যা যা চেয়েছেন তাই মাথা পেতে নিয়েছি। ও পরীর মতোই আমার কোলে চলে এলো। কোলে যখন নিই, মনে হয় আমার নাভি কেটেই ও এসেছে। ওর ছবি এখন দিচ্ছি না। কেউ রাগ করবেন না! মা তো...আর কিছু দিন যাক।”

পরীমনি

সন্তান নেওয়ার ভাবনা প্রসঙ্গে এই চিত্রনায়িকা বলেন, “আমি যা মন থেকে চাই তাই করি। কে কী বলল সেসব নিয়ে কোনো দিন ভাবিনি। কে বলেছে বাবা ছাড়া সন্তান মানুষ করা যায় না? কে বলেছে জন্ম দেওয়া বাবা-মা ছাড়া সন্তান মানুষ হয় না? এই সব নিয়ম সমাজের তৈরি। এই তো আর কয়েক দিনের মধ্যেই মাতৃ দিবস নিয়ে হইচই হবে। কিন্তু সেখানেও তো পিতৃতন্ত্রের আদলে তৈরি করা মেয়েদের জয়গান। কাজ আর সন্তানদের নিয়ে বাঁচব আমি। এখন রাতের দিকে সব শান্ত হয়ে আসার পরে একদিকে ছেলে, আরেক দিকে ঘুমন্ত মেয়ের মাঝে যখন চোখ খুলে দেখি তখন মনে হয় পরীমনির আকাশটা বড় হয়ে আসছে।”

পরীমণি রাজ্য
ঢাকাই ছবির এই চিত্রনায়িকা ‘গুণিন’ ছবির সেটে বিয়ে করেছিলেন অভিনেতা শরীফুল রাজকে। তাদের ঘরে আসে রাজ্য। বিচ্ছেদের পর এখন কাজ ও সন্তান নিয়েই ব্যস্ত এই তারকা।

নায়িকা আরও বলেন, “এ সবকিছু থেকে নিজেকে সরিয়ে কাজ আর সন্তানদের নিয়ে বাঁচব আমি। এখন রাতের দিকে সব শান্ত হয়ে আসার পরে এক দিকে ছেলে আর এক দিকে ঘুমন্ত মেয়ের মাঝে যখন চোখ খুলে দেখি, তখন মনে হয় পরীমনির আকাশটা বড় হয়ে আসছে।”

উল্লেখ্য, খুব শিগগির টলিউডে অভিষেক হতে যাচ্ছে পরীমনির। সোহম ও মধুমিতার সঙ্গে ‘ফেলুবক্সী’ ছবিতে দেখা যাবে তাকে। ছবিটি পরিচালনা করছেন দেবরাজ সিং। 

Link copied!